মতলব উত্তরে ডাকাতির ঘটনায় আরো একজন গ্রেপ্তার

সফিকুল ইসলাম রানা :

মতলব উত্তর থানাধীন হরিণা রোডে প্রায় ২ মাস পূর্বে সংঘটিত হাইয়েছ মাইক্রোবাস ডাকাতির ঘটনায় জড়িত আরও এক আসামীকে গ্রেপ্তার করেছে মতলব উত্তর থানা পুলিশ।

গতকাল ৩ মার্চ বিকেলে সিরারচর এলাকা থেকে মামলাটির তদন্তকারী কর্মকর্তা এসআই গোলাম মোস্তফা ও এএসআই আনিসুর রহমানের নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে আসামী আফজাল হোসেন (৩৮)’কে গ্রেপ্তার করে।

সে মতলব উত্তর থানার বরুরকান্দি গ্রামের মৃত আমির হোসেন বক্সের ছেলে এবং বাগানবাড়ী ইউপি’র এক মেম্বারের ভাই। গ্রেপ্তারকৃত আফজালকে অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমানের নেতৃত্বে পরিদর্শক (তদন্ত) মোরশেদ আলম ভু্ূঁইয়া ও এসআই ইসমাইল হোসেন ও তদন্তকারী কর্মকর্তার সমন্বয়ে গঠিত টিম থানায় জিজ্ঞাসাবাদ শুরু করলে সে অকপটে উক্ত ডাকাতির ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করলে তাকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়। সেখানে বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট শেখ সাদী’র আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দিলে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়।

এ নিয়ে গত জানুয়ারি ২০১৯ মাসের ১৭ তারিখ ভোর রাতে হরিণা-ঘাসেরচর রোডে সংঘটিত ঢাকা থেকে আসা প্রবাসী বহনকারী মাইক্রোবাসে সংঘটিত দুঃসাহসিক রোড ডাকাতি ঘটনায় জড়িত ৬ আসামী’কে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে ওসি মিজানুর রহমানের নেতৃত্বাধীন টিম মতলব উত্তর থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা সকলেই ওই রোড ডাকাতির ঘটণায় প্রত্যক্ষভাবে জড়িত ছিল মর্মে আদালতে দোষস্বীকার করে জবানবন্দি প্রদান করেছে। ইতপূর্বে গ্রেপ্তারকৃত ডাকাতদলের এ ৫ সদস্যরা হচ্ছে (১) ডাকাত দলনেতা কুখ্যাত মাদক সম্রাট ১৩ মামলার আসামী গালিম খাঁ গ্রামের হামিদ আলীর ছেলে রাসেল(২৮), (২) একই গ্রামের বেলায়েত হোসেনের ছেলে রমজান জমাদার রন্জন(৪০), (৩) বরুরকান্দি গ্রামের মৃত মফিজের ছেলে সালাম(৩০) এবং (৪) কুষ্টিয়ার বটতলী গ্রামের মৃত মজিদ বেপারীর ছেলে নজরুল(৪৫) এবং (৫) গালিম খাঁ গ্রামের শফিকুল ইসলাম চুন্নুর ছেলে সাইফুল ইসলাম সুমন (৩২)।

উল্লেখ্য গত ১৭ জানুয়ারী’২০১৯ তারিখ ভোর রাতে রাস্তায় গাছ ফেলে ঢাকা থেকে আসা প্রবাসী বহনকারী একটি হাইয়েছ মাইক্রোবাসে ডাকাতি সংঘটন করে একদল ডাকাত। পরবর্তীতে ঘটনার প্রায় ৬৩ দিন পর গত ২০ মার্চ ডাকাত দলনেতা রাসেলকে গ্রেপ্তারের মাধ্যমে মামলার ঘটনায় ঝট খুলতে সক্ষম হয় টিম মতলব উত্তর থানা পুলিশ। রাসেলের জবানবন্দিতে পুরো ঘটনার বিবরণ এবং তার সহযোগীদের নাম-ঠিকানা বের হয়ে আসলে এরপর একে একে সহযোগিদের গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।

প্রকাশিত : ০৪ এপ্রিল ২০১৯ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার : ০৮:০৫ পিএম

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

432 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়