রাজাপুরে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :
ঝালকাঠির রাজাপুর উপজেলায় নিখোঁজ হওয়ার একদিন পর ফয়সাল গাজী (২৫) নামে এক যুবকের মরদেহ করেছে পুলিশ।

ওই ঘটনায় হত্যার অভিযোগ এনে বৃহস্পতিবার দুপরে নিহতের ভাই আক্তার হোসেন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। এর আগে বুধবার দিবাগত রাতে তার মরদেহ উদ্ধার করা হয়। ফয়সাল বরিশালের মেহেন্দীগঞ্জের চরফেনুয়া গ্রামের মো. সিদ্দিক গাজীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, স্থানীয় বালু ব্যবসায়ী সিদ্দিকুর রহমানের মালিকানাধীন একটি বালুবাহী নৌযানে শ্রমিক হিসেবে কাজ করতেন ফয়সাল। নৌযানটি মঙ্গলবার রাতে উপজেলার সাউথপুর ব্রিজ এলাকায় ছিলো। ওইসময় রাতের খাবার নিয়ে তিন শ্রমিকের মধ্যে মারামারির একপর্যায় নদীতে পড়ে নিখোঁজ হন ফয়সাল। রাত ১১টার দিকে নৌযানের অপর দুই শ্রমিক আল আমিন ও জাকির গাজী রাজাপুর থানায় গিয়ে ফয়সালের নিখোঁজ হওয়ার খবর জানায়। ওই সময় তারা সাধারণ ডায়েরি (জিডি) করতে চাইলে পুলিশের সন্দেহ হয়। পরে পুলিশ ওই দুই শ্রমিককে নজরদারিতে রাখেন।

এদিকে, অনেক খোঁজাখুজির পর বুধবার দিবাগত রাতে উপজেলার বদনীকাঠি গ্রামের জাঙ্গালিয়া নদী থেকে ওই শ্রমিকের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতের ভাই আক্তার হোসেনের অভিযোগ, তার ভাইকে মারধর করে হত্যা করে নদীতে ফেলে দেয়া হয়েছে।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদ হোসেন বলেন, এ ঘটনায় নিহতের ভাই আক্তার হোসেন বাদী হয়ে বৃহস্পতিবার দুপুরে থানায় মামলা দায়ের করেছেন। এছাড়া ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে আল আমিন ও জাকির গাজীকে আটক করা হয়েছে।

প্রকাশিত : ১১ এপ্রিল ২০১৯ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

335 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়