শাহরাস্তিতে শিশু ধর্ষণের অভিযোগে ধর্ষক আটক

0
247

মোঃ কামরুজ্জামান সেন্টুঃ
চাঁদপুরের শাহরাস্তিতে স্কুল পড়–য়া এক শিশু কণ্যাকে ধর্ষণের অভিযোগে মোঃ কাউছার আলম (২৫) নামে এক যুবককে আটক করেছে থানা পুলিশ। বুধবার উপজেলার সূচীপাড়া দক্ষিণ ইউনিয়নের ফেরুয়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে।
ক্ষতিগ্রস্থ পরিবার, নথিপত্র ও থানা পুলিশ সূত্রে জানা যায়, ওই ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের মৃত জাকির হোসেনের মাদ্রাসা পড়–য়া কণ্যাকে (১৩) একই গ্রামের সৈয়দ আহমদের পুত্র মোঃ কাউছার আলম ঘটনার দিন সকালে ফেরুয়া বাজার এলাকায় খাবারের লোভ দেখিয়ে ডাক দেয়। এতে শিশু কণ্যাকে সাড়া না দেয়ায় জোর করে তাকে ওই বাজারের ফ্যামাস কম্পিউটার এন্ড মোবাইল সার্ভিসিং সেন্টারের দোকানঘরে নিয়ে দোকানের সাটার বন্ধ করে দেয়। ওই সময় কাউছার শিশুটিকে জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষণের পর দোকানের দক্ষিণ পাশের দরজা দিয়ে বের করে দেয়। ওই সময় ধর্ষক কাউছার ঘটনার বিষয়ে কাউকে না জানানোর জন্য বলে। এমনকি ঘটনা জানাজানি হলে প্রাণনাশের হুমকি প্রদান করে। পরে শিশু কণ্যাটি ঘটনার বিষয়ে তার মাকে অবহিত করে। তার মা স্থানীয় লোকজনদের বিষয়টি অবগত করে। পরবর্তীতে স্থানীয় ভাবে ঘটনাটি ধামাচাপা দিতে চেষ্টা করে এবং থানায় মামলা দায়ের করা হয়। যার নং-২৫। স্থানীয়দের চেষ্টা ব্যর্থ হওয়ায় গোপন সংবাদের ভিত্তিতে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহ আলমের সার্বিক সহযোগিতায় থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ নজরুল ইসলাম ঘটনাস্থল ধর্ষক কাউছারকে আটক করে থানায় নিয়ে আসে।
থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহ আলম জানান, ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে এবং আসামী কাউছার আলমকে আদালতে প্রেরণ করা হয়েছে।

প্রকাশিত : ২৭ এপ্রিল ২০১৯ খ্রিস্টাব্দ, শনিবার

http://picasion.com/

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

ফেসবুকে মন্তব্য করুন
446 জন পড়েছেন
http://picasion.com/