শাহরাস্তিতে ৩ সন্তানের জননীকে ছুরিকাঘাতে খুন : আটক ৩

0
147

মোঃ কামরুজ্জামান সেন্টু :
চাঁদপুরের শাহরাস্তিতে প্রবাসীর স্ত্রী ৩ সন্তানের জননী কোহিনুর বেগমকে (৩০) ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। সোমবার (২২ এপ্রিল) ভোররাতে আহত হওয়ার ৩ দিন পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে।

শাহরাস্তি পৌরসভার ১১নং ওয়ার্ডের ভাটুনিখোলা ব্যাপারী বাড়িতে ১৮ এপ্রিল রাত ২ টায় এ ঘটনা ঘটে। থানা পুলিশ ওই ঘটনায় ৩ জনকে আটক করেছে। নিহত কোহিনুর ওই বাড়ির প্রবাসী আরিফুল ইসলামের স্ত্রী।

http://picasion.com/

ঘটনার বিবরনে জানা যায়, ওই গ্রামের আঃ খালেকের পুত্র জহির ভিকটিমের ভাসুর সম্পর্কীয়। ঘটনার ২ বছর পূর্বে ২য় বার বিদেশ গিয়ে কর্মে মনোনিবেশ না করে জহির দেশে ফিরে আসার চেষ্টা করছিল। জহিরের স্ত্রী লাকী (২৬) ধার দেনা শোধ না করে দেশে ফিরলে তাদের সংসারে ইতি ঘটানোর হুমকি দেয়ার পরও জহির দেশে ফিরে আসে। এ ঘটনায় লাকি জহিরের সাথে সংসার জীবনের ইতি টানে। তার ১ বছর পর কোহিনুরের (ভিকটিম) ভাই সালেহ আহমদের সাথে পারিবারিক ভাবে লাকির বিয়ে দেয়। এতে জহির ক্ষিপ্ত হয়ে গত ১৮ এপ্রিল বৃহস্পতিবার রাত ২ টায় কোহিনুরের ঘরে সিঁদ কেটে প্রবেশ করে কোহিনুরকে মারাত্মক ছুরিকাহত করে। ওই সময় কোহিনুরের কন্যা মুক্তা (১১) জহিরকে দেখে ফেলায় তাকেও ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরিবারের লোকজন তাদের উদ্ধার করে উপজেলার উয়ারুক মেডিল্যাব হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে কুমিল্লা নেওয়ার পরামর্শ দেন। সেখানে তার অবস্থার অবনতি হলে দ্রæত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এ ঘটনায় কোহিনুরের দেবর হাবীব উল্যাহ বাদী হয়ে শাহরাস্তি থানায় একটি মামলা দায়ের করে। ওই মামলায় পুলিশ জহিরের পিতা আবদুল খালেক, মা আমিরের নেছা ও ছোট ভাই নূর হোসেনকে গ্রেফতার করেছে।

প্রবাসীর স্ত্রী কোহিনুর বেগমের মৃত্যুর সংবাদে চাঁদপুর-৫ আসনের (হাজিগঞ্জ-শাহরাস্তি) সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ছুটে যান। এ সময় তিনি শোক সন্তপ্ত পরিবারকে সমবেদনা জানান।

শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহ্ আলম জানান, এ ঘটনায় মামলা হওয়ার পরপরই ৩ জনকে আটক করা হয়েছে। বাকিদের আটকে পুলিশি তৎপরতা অব্যহত রয়েছে।

প্রকাশিত : ২২ এপ্রিল ২০১৯ খ্রিস্টাব্দ, সোমবার : ০৮:৪৫ পিএম

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
386 জন পড়েছেন
http://picasion.com/