vulte parina

হ্যাপি ও মঞ্জুর বিন সুলতানের কণ্ঠে গান ‘ভুলতে পারিনা’

হাইমচর প্রতিনিধি :
প্রকাশিত হলো হ্যাপি ও মঞ্জুর বিন সুলতানের মায়াবি কন্ঠে রোমান্টিক গান “ভুলতে পারিনা’’ এর মিউিজিক ভিডিও।

বর্তমান সময়ের প্রতিভাবান এ দুই শিল্পীর কণ্ঠে গাওয়া “ভুলতে পারিনা’’ শিরোনামে এ রোমান্টিক গানের মিউজিক ভিডিওটি, রেইন মিউজিক ব্যানার থেকে আজ ২৩ এপ্রিল বিকেল ৪টায় প্রকাশিত হয়েছে। এ গানটির সুর করেছেন শিল্পী মঞ্জুর বিন সুলতান নিজেই।

রোমান্টিক এ গানিটিতে সঙ্গিতায়োজন করেছেন অনিম খাঁন। মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন এসময়ের জনপ্রিয় মডেল আনান খাঁন ও ফারিয়া ইসলাম। গানটির মিউজিক ভিডিও নির্মান করেছেন এসময়ের ব্যস্ততম মেধাবী ভিডিও নির্মাতা এ. এইচ.এম. ইউনুস মিয়াজী।

গান প্রসজ্ঞে কণ্ঠশিল্পী মঞ্জুর বিন সুলতান জানান, এই গানের কথা ও সুর আমি খুব মন দিয়ে করার চেষ্টা করেছি …. আমি চেষ্টা করেছি ভালো একটা কিছু দর্শকদের কে উপহার দিতে। গানটি সত্যিই একটি রোমান্টিক গান। আশা করি গানটি সকলের মনে যায়গা করে নেবে।

কন্ঠ শিল্পী এইচ বিকে হ্যাপি জানান, মঞ্জুর বিন সুলতান ভাইয়া এ প্রজম্মের প্রেমপ্রিয়াসিদের কথা ভেবেই গানের কথা গুলো সাজিয়েছেন। গানের প্রতিটি কথা দর্শকদের মন জয় করবে বলে আমি আশাবাদী। আমরা দুজনই চেষ্টা করেছি দর্শকদের ভাল কিছু উপহার দিতে।

ভিডিও নির্মাতা এএইচ এম ইউনুছ মিয়াজি বলেন, গানটি আমার খুব পচন্দের। তাই খুব মন দিয়ে গানটির ভিডিওর কাজ করেছি। গানের কথার সাথে মিল রেখেই রোমান্টিক গানে রোমান্টিকভাবে ভিডিওটি নির্মাণ করেছি। আশা করি গানটি এবং গানের মিউজিক ভিডিও গানপ্রেমী মানুষের মন জয় করে নিবে।

প্রকাশিত : ২৩ এপ্রিল ২০১৯ খ্রিস্টাব্দ, মঙ্গলবার : ০৫:৫৮ পিএম

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

1,166 জন পড়েছেন
শেয়ার করুন