পঞ্চগড়ে বাবার ছুরিকাঘাতে মেয়ের মৃত্যু : স্ত্রীসহ ২ মেয়ে আহত

0
24

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি :

পঞ্চগড় সদর উপজেলার চাকলাহাট ইউনিয়নের কহুরুর হাট এলাকায় বাবার ছুরিকাঘাতে রত্না নামের ৬ মাসের এক কন্যা শিশুর মৃত্যু হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

একই সাথে স্ত্রী রশিদা বেগম (৩০), মেয়ে নাজিরা বেগম (১০) ও রিয়া মনি (৫) কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে নাজিমুল ইসলাম (৩৭) নামে এক ব্যক্তি। গুরুতর আহত স্ত্রী ও দুই মেয়েকে আশঙ্কাজনক অবস্থায় তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

১ এপ্রিল (সোমবার) সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই নাজিমুল পলাতক রয়েছে।

এলাকাবাসী জানায়, নাজিমুলের সংঙ্গে স্ত্রীর প্রায় ঝগড়া হয়। আজ সকালে স্বামী-স্ত্রীর ঝগড়ার এক পর্যায়ে নাজিমুল স্ত্রীসহ তিন কন্যা সন্তানকে ধারালো ছুরি দিয়ে এলোপাতাড়ি আঘাত করে। এতে চারজনই গুরুতর আহত হন। এলাকার লোকজন ঘটনাস্থলে গেলে নাজিমুল পালিয়ে যায়। এলাকাবাসী আহতদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠায়।

পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রত্নাকে মৃত ঘোষনা করে এবং আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসকরা তিন জনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করে।

পুলিশ জানায়, ঘটনার বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ঘটনার পর থেকে স্বামী নাজিমুল পলাতক রয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে।

প্রকাশিত : ০১ এপ্রিল ২০১৯ খ্রিস্টাব্দ, সোমবার : ০৭:০৫ পিএম

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
160 জন পড়েছেন