মতলব উত্তরে ডাকাতির ঘটনায় আটক ১

0
16

কামরুজ্জামান হারুনঃ
চাঁদপুরের মতলব উত্তরে ডাকাতির ঘটনায় আফজাল হোসেন (৩৮) নামে একজনকে আটক করেছে পুলিশ। ৩ মার্চ বিকেলে থানার শ্রীরায়েরচর এলাকা থেকে তাকে আটক করা হয়। সে উপজেলার বরুরকান্দি গ্রামের মৃত আমির হোসেন বক্সের পুত্র।
থানা পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মিজানুর রহমানের নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) গোলাম মোস্তফা ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আনিছুর রহমান সঙ্গীয় ফোর্স তাকে আটক করে। আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। বৃহস্পতিবার চাঁদপুরের বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট শেখ সাদীর বিচারিক আদালতে ১৬৪ ধারায় দোষ স্বীকার করলে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়।
জানা যায়, গত ১৭ জানুয়ারী ভোররাতে হরিণা-ঘাসেরচর রোডে ঢাকা থেকে আসা প্রবাসী বহনকারী মাইক্রোবাসে ডাকাতি সংঘঠিত হয়। ঘটনার প্রায় ৬৩ দিন পর গত ২০ মার্চ ডাকাত দলনেতা রাসেলকে গ্রেপ্তারের মাধ্যমে মামলার ঝট খুলতে সক্ষম হয় মতলব উত্তর থানা পুলিশ। রাসেলের স্বীকারোক্তির ভিত্তিতে তার সহযোগিদের নাম, ঠিকানা বেরিয়ে আসলে একের পর এক গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। ওই ঘটনায় এ পর্যন্ত ৬জনকে গ্রেফতার করতে সক্ষম হয় মতলব উত্তর থানা পুলিশ। আটককৃতরা আদালতে ১৬৪ ধারায় ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে জবানবন্দি দেয়। ইতোপূর্বে গ্রেফতারকৃত ডাকাতদলের সদস্যরা হচ্ছে- ডাকাত দলনেতা কুখ্যাত মাদক সম্রাট ১৩ মামলার আসামী গালিম খাঁ গ্রামের হামিদ আলীর ছেলে রাসেল (২৮), একই গ্রামের বেলায়েত হোসেনের ছেলে রমজান জমাদার রঞ্জন (৪০), বরুরকান্দি গ্রামের মৃত মফিজের ছেলে সালাম (৩০), কুষ্টিয়ার বটতলী গ্রামের মৃত মজিদ বেপারীর ছেলে নজরুল (৪৫) ও গালিম খাঁ গ্রামের শফিকুল ইসলাম চুন্নুর ছেলে সাইফুল ইসলাম সুমন (৩২)।

প্রকাশিত : ০৫ এপ্রিল ২০১৯ খ্রিস্টাব্দ, শুক্রবার

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

ফেসবুকে মন্তব্য করুন
114 জন পড়েছেন