গাইবান্ধায় বাস উল্টে নিহত ৫

0
20

 

জেলা প্রতিনিধি গাইবান্ধা
গাইবান্ধার গোবিন্দগঞ্জে একটি যাত্রীবাহী বাস উল্টে পাঁচজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত ১৫ জন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

শনিবার (৬ এপ্রিল) ভোর রাত সাড়ে ৩টার দিকে উপজেলার ঢাকা-রংপুর মহাসড়কের জুম্মারঘর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

হাইওয়ে পুলিশ জানান, ঢাকা থেকে লালমনিরহাটের বুড়িমারীগামী বরকত এন্টারপ্রাইজের একটি নৈশকোচ গোবিন্দগঞ্জ উপজেলার বালুয়া জুম্মারঘর নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে গেলে ঘটনাস্থলেই তিনজন নিহত হন।

পরে হাসপাতালে নেয়ার পথে আরও দুজনের মৃত্যু হয়। এতে আহত হয়েছেন কমপক্ষে ১৫ জন।

খবর পেয়ে পুলিশ হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে হতাহতদের উদ্ধার করে।

নিহতদের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন- রংপুরের মিঠাপুকুর উপজেলার রিয়াজ উদ্দিন, লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার মাহাবুল ইসলাম ও টাঙ্গাইলের সুনীল কুমার।

আহত যাত্রীরা জানান, চালক বেপরোয়াভাবে বাস চালানোর কারণে এ দুর্ঘটনা ঘটেছে।

গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মন জানিয়েছেন, প্রশাসনের পক্ষ থেকে আহতদের চিকিৎসার খোঁজ-খবর নেয়া হচ্ছে এবং নিহতদের পরিবারকে ১০ হাজার টাকা করে আর্থিক সহায়তা দেয়া হয়েছে।

দুর্ঘটনার কারণ অনুসন্ধানে একটি তদন্ত কমিটি গঠন করা হবে বলেও জানান তিনি।

প্রকাশিত: ০৮:২১ এএম, ০৬ এপ্রিল ২০১৯

ফেসবুকে মন্তব্য করুন
120 জন পড়েছেন