চাঁদপুরের ১৭টি প্রকল্পের উন্নয়নের তথ্য তুলে ধরলেন তথ্য কর্মকর্তা

হাইমচর প্রেসক্লাবে জেলা তথ্য অফিসের প্রেস ব্রিফিং

0
25

সাহেদ হোসেন দিপু, হাইমচর প্রতিনিধি :

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

উন্নত রাষ্ট্র ও জাতি গঠনের বিষয়ে জনগণকে সম্পৃক্ত করনের লক্ষ্যে প্রচার কার্যক্রমের আওতায় সরকারের ভিশন ২০২১ এবং ২০৪১ বাস্তবায়ন, উন্নয়ন অগ্রতির বিষয়ে হাইমচর প্রেসক্লাবে চাঁদপুর জেলা তথ্য অফিসের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

০৮ এপ্রিল ২০১৯ খ্রি. (সোমবার) সকাল ৯টায় হাইমচর প্রেসক্লাবে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে প্রেসক্লাব সভাপতি মো. নুরুল ইসলামের সভাপ্রধানে ও সাধারণ সম্পাদক মো. খুরশিদ আলমের পরিচালনায় ব্রিফিং করেন চাঁদপুর জেলা তথ্য অফিসার মো. নুরুল হক।

এসময় তিনি বলেন, সরকারের দুই মেয়াদে টানা ১০বছরে ব্যাপক উন্নয়নের ফলে সারা বিশ্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল হিসেবে ব্যাপক সমাদৃত। বিগত ১০বছরে এমডিজি ও এসডিজি বাস্তবে রুপ দেয়ার পাশাপাশি ডিজিটাল বাংলাদেশ, স্বাস্থ্য, শিক্ষা, নারীর ক্ষমতায়ন, দুর্যোগ ব্যবস্থাপনা ও পরিবেশ উন্নয়নসহ বিভিন্ন ক্ষেত্রে ধারাবাহিক অগ্রগতিতে আন্তর্জাতিক মহলে বাংলাদেশ বেশ প্রশংসিত হয়েছে। দেশকে উন্নত রাষ্ট্রের মডেল হিসেবে উপস্থাপন করতে সরকার ফাস্ট ট্রেক ১০টি প্রকল্প গ্রহণ করেছে। এ ছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার অগ্রাধিকার কার্যক্রম জনসাধারণের কাছে পৌঁছে দেওয়া কর্মসূচি বাস্তবায়নে তাদের সম্পৃক্তকরনের জন্য ’শেখ হাসিনা বিশেষ উদ্যোগ’ হিসেব ১০টি ক্ষেত্রকে চিহ্নিত করে প্রকল্প গ্রহণ করা হয়েছে।

এসময় তিনি সারা বাংলাদেশের সাথে চাঁদপুরের ১৭টি প্রকল্পের উন্নয়নের তথ্য তুলে ধরে বক্তব্য রাখেন।

প্রেসব্রিফিংয়ে এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা সহকারি তথ্য অফিসার মো. দেলোয়ার হোসেন, প্রেসক্লাব সহ-সভাপতি মো. ফারুকুল ইসলামসহ প্রেসক্লাব নেতৃবৃন্দ এবং স্থানীয় ও জাতীয় পত্রিকার সাংবাদিকবৃন্দ ।

ছবিঃ হাইমচর প্রেসক্লাবে জেলা তথ্য অফিসের প্রেস ব্রিফিং বক্তব্য রাখছেন চাঁদপুর জেলা তথ্য অফিসার মো. নুরুল হক।

ফেসবুকে মন্তব্য করুন
111 জন পড়েছেন