বউ ভাড়া দেয়া হয় যে গ্রামে!

0
85

 

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

আজব এক রীতি। বিয়ে করা নাকি তাদের কাছে বেশ ঝামেলা! তাই কোনো নারীকে বিয়ে করে স্থায়ীভাবে দায়বদ্ধ হতে চায় না। তাই বউ ভাড়া করে দাম্পত্য জীবন কাটান গ্রামের পুরুষরা!

ভারতের মধ্যপ্রদেশের শিবপুরি জেলার একটি এলাকায় দীর্ঘদিন ধরে চলছে এমন নিয়ম। বউ ভাড়া নেয়ার বিষয়টি আইনগতভাবে বৈধ করতে স্ট্যাম্প পেপারে চুক্তিও করে নেয় তারা।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

গ্রামের নিয়ম অনুযায়ী, কোনো নারীকে ভাড়া করে স্ত্রী হিসেবে নিজের কাছে রাখা নারী কেনাবেচার সমতুল্য। কিন্তু ভারতের মধ্যপ্রদেশের শিবপুরি জেলার গোয়ালিয়র ডিভিশনে এ নিয়ে কারো কোনো মাথাব্যথা নেই।

যদি ভাড়া করার পর সেই বউয়ে সময়সীমা শেষ হয়ে যায়। তবে যে ব্যক্তি স্বামীর সাথে পুনরায় চুক্তির সময়সীমা বাড়িয়ে নিতে পারবে। আর চুক্তি শেষ হয়ে গেলে মহিলাদের তাঁদের স্বামীর কাছেই ফেরত পাঠিয়ে দেওয়া হয়।

‘কবে বিয়ে করবে’ জিজ্ঞেস করায় প্রতিবেশীকে খুন!

বিরক্তিকর এক প্রশ্ন ‘কবে বিয়ে করবে’ শুনতে হয়নি এমন ভাগ্যবান বা ভাগ্যবতী মানুষ সারা পৃথিবীতেই খুব কমই আছে।

আর অযথা এ প্রশ্নের উত্তর দিতে দিতে বিরক্ত হন অনেকেই। কেউবা রাগও করেন। কিন্তু ইন্দোনেশিয়ার ফয়েজ নুরদিন নামের এক যুবক একটু বেশিই রেগে গিয়েছিলেন।

ফয়েজের এক প্রতিবেশী বারবার তাকে এ একই প্রশ্ন করায়, ২৮ বছর বয়সী ফয়েজ রেগে তাকে খুনই করে ফেলেন।

খুন করে পালানোর চেষ্টা করলেও শেষ পর্যন্ত অবশ্য ধরা পড়ে যান পুলিশের হাতে।

জানা যায়, ঘটানার দিন সকালে নিজের বাড়ির বাইরে বসে ছিলেন ফয়েজ। তার প্রতিবেশী, আসিয়াহ নামে ৩২ বছর বয়সী এক গর্ভবতী মহিলা তাকে দেখতে পেয়ে বলেন তাড়াতাড়ি বিয়েটা সেরে ফেলতে। সবার তো বিয়ে হয়ে যাচ্ছে, আর কবে করবেন তিনি? এই প্রশ্নেই ভীষণ রাগ হয়ে যায় ফয়েজের। এরপর বিকেলে আসিয়াহর বাড়িতে ঘুরতে যাওয়ার নাম করে তাকে খুন করেন ফয়েজ।

০৮ এপ্রিল, ২০১৯ ১৩:০৬:২৮

ফেসবুকে মন্তব্য করুন
105 জন পড়েছেন