হাইমচরে ইয়াবা ও চোরাই মালসহ ২ চোর আটক

0
218

 

হাইমচর প্রতিনিধি:
হাইমচরে ইয়াবা ও চোরাই মালসহ ২ চোরকে আটক করা হয়েছে। রোববার সকাল ১০টায় হাওলাদার বাজারে চুরিকৃত সুপারি বিক্রি করার সময় স্থানীয় লোকজন তাদেরকে আটক করে গনধোলাই দিয়ে পুলিশের হাতে সোপার্দ করে। আটককৃতরা হলেন পূর্বচরকৃষ্ণপুর গ্রামের শাহাজান মিয়ার ছোট ভাই খোকন পেদার ছেলে রাশেদ ও বিল্লাল গাজীর ছেলে জাফর।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্থানীয় লোকজন থানায় সংবাদ দিলে হাইমচর থানা অফিসার ইনচার্জের নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আলী ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোঃ সুমন সরকার ঘটনাস্থল থেকে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসে।

জানাযায় কিছুদিন ধরে হাইমচরের সুপাড়ী ব্যবসায়ী বিল্লাল কোতোয়াল, জব্বর পাটওয়ারী, আব্দুল মান্নান সহ বিভিন্ন ব্যবসায়ীদের সুপাড়ী চুরির ঘটনায় এলাকায় তোলপাড়ের সৃষ্টি হয়। ব্যবসায়ীরা বিভিন্ন জায়গায় সুপাড়ী চুরির ঘটনাটি জানিয়ে রাখে। রোববার হাওলাদার বাজারে সুপাড়ী বিক্রীর সময় তাদেরকে স্থানীয় লোকজন হাতেনাতে আটক করে। স্থানীয় লোকজনের কাছে সদর আলগীবাজারে বিভিন্ন দোকান থেকে চুরি হয়ে যাওয়ার ঘটনা তারা শিকার করে। এ নিয়ে হাইমচর থানা পৃথক ২টি মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, সাবেক চেয়ারম্যান শাহজান মিয়ার ভাতিজা রাশেদ, রিক্সাচালক বিল্লাল গাজির ছেলে জাপরসহ একটি চোরের সেন্ডিকেট রয়েছে। তাদের নামে থানায় ইতিপূর্বে মাদক ও চুরির কয়েকটি মামলা রয়েছে। অটো চুরি করার পর ধরা পড়ে জাপর জেল খেটে জামিনে বের হয়ে আসে। শাহজান মিয়া তার ভাতিজাকে হাইকোর্ট থেকে অটো চুরির মামলায় জামিনে আনেন। এ চোর চক্রের কাছে জিম্মি হয়ে আছে হাইমচর উপজেলা বাসী।

স্থানীয়রা আরও বলেন, একজন সাবেক চেয়ারম্যানের ভাতিজা বার বার এমন চুরির সাথে জড়িত হয়ে আটক হয়। আর শাহজান মিয়া তাকে জোর তদবীরে ছুটিয়ে নিয়ে যায়। তার ঘরেই যদি এমন চোর থাকে তাহলে এসমস্ত জনপ্রতিনিধিদের কাছে আমরা সাধারণ মানুষজন কতটা নিরাপদ। আমরা এ চোর চক্রের কঠোর শাস্তি দাবী করছি।

প্রকাশিত : ০৮ এপ্রিল ২০১৯ খ্রিস্টাব্দ, সোমবার

চাঁদপুর রিপোর্ট-এমকেজে

আপডেট : ১১:১৮ এএম-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
228 জন পড়েছেন