কক্সবাজারে অস্ত্রসহ ‘শীর্ষ সন্ত্রাসী’ গ্রেফতার

0
19

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :
কক্সবাজারের কুতুবদিয়ার কৈয়ারবিল থেকে অস্ত্রসহ ‘শীর্ষ সন্ত্রাসী’ মনোয়ারুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার ভোরে তাকে গ্রেফতার করা হয়। মনোয়ার কৈয়ারবিলের পরান সিকদারপাড়ার মৃত জাবের আহম্মদের ছেলে।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দিদারুল ফেরদৌস জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভোরে কৈয়ারবিলের বাড়ি থেকে মনোয়ারকে গ্রেফতার করা হয়।

পরে তার স্বীকারোক্তি অনুযায়ী, দুপুরে লেমশীখালীর দরবার ঘাটসহ দু’টি আস্তানা থেকে চারটি দেশীয় তৈরি বন্দুক ও চার রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। অভিযান এখনো অব্যাহত রয়েছে।

তিনি জানান, মনোয়ার একজন ‘শীর্ষ সন্ত্রাসী’। তার বিরুদ্ধে থানায় হত্যা, ডাকাতি, চাঁদাবাজিসহ অন্তত এক ডজন মামলা রয়েছে। তার অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী।

২০১৭ সালে র‌্যাব তার বাড়িতে অভিযান চালিয়ে ১৯টি অস্ত্র ও ৬০০ এর বেশি গুলি উদ্ধার করেছে। এর আগে তাকে ধরতে একাধিকবার অভিযান চালানো হলেও বার বার আস্তানা পরিবর্তনের কারণে তাকে ধরা সম্ভব হয়নি বলে জানান ওসি দিদারুল ফেরদৌস।

প্রকাশিত : ১১ এপ্রিল ২০১৯ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

ফেসবুকে মন্তব্য করুন
97 জন পড়েছেন