ঢাকা জেলা বিএনপির পরিচিতি সভায় হাতাহাতি

0
12

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :
ঢাকা জেলা বিএনপির নবগঠিত কমিটির নেতাকর্মীদের সঙ্গে পদবঞ্চিতদের হাতাহাতির ঘটনা ঘটেছে। ওই সময় নতুন নেতাদের অবরুদ্ধ করে রাখা হয়।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর নয়াপল্টন ভাসানী ভবনে নতুন কমিটির পরিচিতি সভায় এ ঘটনা ঘটে। পরে বিদ্রোহীদের অভিযোগ-বক্তব্য শুনেছেন দলের সিনিয়র নেতারা।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

হাতাহাতির ঘটনার পর বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালামসহ অন্য নেতারা সভার কার্যক্রম স্থগিত করে বিক্ষুব্ধদের বক্তব্য শোনেন।

গত ২৭ মার্চ মো. সালাউদ্দিনকে সভাপতি ও খন্দকার আবু আশফাককে সাধারণ সম্পাদক করে ২৬৬ সদস্যের ঢাকা জেলার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করে বিএনপি।

অভিযোগ উঠেছে এই কমিটিতে দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের অনুসারীদের স্থান দেওয়া হয়েছে। বাদ পড়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমানের সমর্থকরা।

তাই নবগঠিত কমিটির পরিচিতি সভায় এ ঘটনার প্রতিবাদ জানান পদবঞ্চিতরা। এক পর্যায়ে দু’পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। ওই সময় আমানের সমর্থকরা ভাসানী ভবনের দরজা ভেঙে ফেলার চেষ্টা করেন। এক পর্যায়ে ঢাকা জেলা বিএনপির এক নেতা আহতও হন।

ওই সময় আমান উল্লাহ আমানের সমর্থক ‘অবৈধ কমিটি, মানি না মানবো না’ আওয়ামী লীগের দালালরা হুঁশিয়ার সাবধানসহ বিভিন্ন ধরনের স্লোগান দেয়।

নতুন কমিটির পরিচিতি সভায় বিএনপির নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায় চৌধুরী, মো. সালাউদ্দিন ও খন্দকার আবু আশফাকসহ ঢাকা জেলা বিএনপির নেতারা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে কথা বলার জন্য ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাকের নম্বরে একাধিকবার কল দিলেও তিনি রিসিভ করেননি।

প্রকাশিত : ১১ এপ্রিল ২০১৯ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

ফেসবুকে মন্তব্য করুন
91 জন পড়েছেন