ওমরা পালনে যাচ্ছেন হালিম সরকার

সকলের নিকট দোয়া প্রার্থনা

0
15

সফিকুল ইসলাম রানা, মতলব উত্তর প্রতিনিধি :
মহান আল্লাহপাকের অশেষ মেহেরবানীতে মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল হালিম সরকার ও তার সহধর্মনী পবিত্র ওমরা হজ্ব পালনে মক্কা যাত্রা করবেন।

এ উপলক্ষে শুক্রবার সকালে উনার নিজ বাড়ীতে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। মিলাদ ও দোয়ার মাহফিলে এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

উল্লেখ্য আব্দুল হালিম সরকার ছোটহলদিয়া গ্রামের সরকার বাড়ীর মরহুম আশ্রাফ আলী সরকার একমাত্র পুত্র। তিনি রোববার (১৯ মে) ভোর ৪টা ১০ মিনিটে তিনি সৌদিয়া এয়ারলাইন্সের বিমানযোগে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে মক্কার উদ্দেশ্যে রওনা হবেন। পবিত্র ওমরা পালন শেষে আগামী ৩রা মে দেশে ফিরে আাসবেন।

সময় স্বল্পতার কারণে অনেকের সঙ্গে সাক্ষাত করতে না পারায় তিনি ক্ষমা প্রার্থনা করেছেন। যাত্রাকালে তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন। কর্মক্ষেত্র, সামাজিক ও পারিবারিক জীবনে যদি তার আচরনে কেউ কষ্ট পেয়ে থাকেন তাহলে তার কাছে তিনি নি:শর্ত ক্ষমা প্রার্থণা করেছেন। সেই সাথে সুস্থ, সুন্দর দেহ মনে পবিত্র হজ্ব পালনের সব কার্যক্রম সম্পন্ন করা এবং সব শেষে ঘরে ফিরে আসতে পারেন সেজন্য সকলের নিকট দোয়া, মাগফিরাত কামনা করছেন।

প্রকাশিত : ১২ এপ্রিল ২০১৯ খ্রিস্টাব্দ, শুক্রবার : ০৭:১২ পিএম

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
83 জন পড়েছেন