ফেনীতে গণপিটুনিতে তিনজন নিহত

0
34

 

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :
ফেনীতে গণপিটুনিতে তিনজন নিহত হয়েছেন। নিহতরা ডাকাত বলে দাবি করেছে পুলিশ ও স্থানীয়রা।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

শনিবার (১৩ এপ্রিল) ভোর রাতে দাগনভুঞা উপজেলার মাতুভুঞা ইউনিয়ন উল্লআলীপুর গ্রামের বাগেরহাট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন নোয়াখালীর চর কাকড়া গ্রামের জসিম উদ্দিন ছেলে সোহাগ (৩০), ভোলার চর ফ্যাশনের আনোয়ার হোসেনের ছেলে মনির হোসেন (২৮) ও ফেনীর সোনাগাহীর লক্ষীগঞ্জ গ্রামের নুর আলম।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

দাগনভূঞা থানার ওসি ছালেহ আহমেদ পাঠান এই তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শনিবার ভোর রাত সাড়ে ৩টার দিকে উপজেলার উত্তর আলীপুর গ্রামের বাগের হাট এলাকায় হেদায়েত উল্যাহর বাড়িতে ডাকাতির চেষ্টা হয়।

এসময় গ্রামবাসী এসে ডাকাতদের ধরে ফেলে এবং গণপিটুনি দেয়। কয়েক জন ডাকাত পালিয়ে যায়।

পুলিশ জানায়, ঘটনাস্থলে গিয়ে ওই ডাকাতদের উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। তাদের লাশ ফেনী সদর হাপাতালের মর্গে রাখা হয়েছে।

গৃহকর্তা হেদায়েত উল্যাহর দাবি, ডাকাতেরা ৭০ হাজার টাকা, আট ভরি স্বর্ণালংকার, চারটি মুঠোফোন ও জিনিসপত্রসহ প্রায় পাঁচ লাখ টাকার মালামাল লুটে নিয়ে গেছে।

প্রকাশিত : ১৩ এপ্রিল ২০১৯ খ্রিস্টাব্দ, শনিবার : ০৭:১২ পিএম

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
117 জন পড়েছেন