নোয়াখালীতে মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার

0
65

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

নোয়াখালীর চাটখিল উপজেলার পাঁচগাঁও ইউনিয়নে কিশোরী মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা শহিদ উল্যাকে (৫৫) গ্রেফতার করেছে পুলিশ।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

রোববার (১৪ এপ্রিল) দুপুরে তাকে গ্রেফতার করা হয়। শহিদ উল্যা পাঁচগাঁও ইউনিয়নের নিজ বাওর গ্রামের মৃত নকু মিয়ার ছেলে।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

অভিযোগ সূত্রে জানা যায়, মায়ের মৃত্যু পর থেকে বড় বোন সুলতানা ও বাবার সঙ্গে একই ঘরে থাকতো ওই কিশোরী। মাঝে মাঝে বোনের বর এলে সেই কিশোরী ভিন্ন রুমে থাকতো। কয়েক মাস ধরে শহিদের লালসার শিকার হয় সে। বড় মেয়ে ঘুমিয়ে গেলে ছোট মেয়ের রুমে গিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করতো শহিদ।

এ নিয়ে একাধিকবার বড় বোনকে বলার চেষ্টা করলে শহিদ আত্মহত্যা করবে বলে কিশোরী মেয়েকে হুমকি দেয়। সবশেষ গত ৬ এপ্রিল রাতেও শহিদ পুনরায় তাকে ধর্ষণ করে। পরে শনিবার ওই কিশোরী তার বোনকে বিষয়টি জানায়।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, রোববার সকালে ভিকটিম বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছে। অভিযোগের ভিত্তিতে শহিদকে গ্রেফতার করা হয়েছে।

প্রকাশিত : ১৫ এপ্রিল ২০১৯ খ্রিস্টাব্দ, সোমবার : ১১:১৮ এএম

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
57 জন পড়েছেন