ফরিদগঞ্জে মাদক বিক্রিতে বাধা : তিন যুবককে ছুরিকাঘাত

0
146

ফরিদগঞ্জ প্রতিনিধি :
ফরিদগঞ্জে মাদকের বিরুদ্ধে অবস্থান ও প্রতিবাদ করায় ছুরিকাঘাতের শিকার হয়েছে তিন যুবক। আহতের মধ্যে গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন অবস্থায় সোহেল (২৮) ও আলী আশরাফ সবুজ (২১) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এবং অপর আহত নাজমুল হোসেন (২৫) চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনাটি উপজেলার সুবিদপুর পশ্চিম ইউনিয়নের পূর্ব লাড়–য়া গ্রামে রবিবার রাতে ঘটেছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

আহতদের পরিবার জানায়, রামপুর পূর্ব বাজারের স্থানীয় চিহ্নিত মাদক ব্যবসায়ীরা মাদক নিয়ে পাশ্ববর্তী পূর্ব লাড়–য়া গ্রামে মাদক বিক্রির চেষ্টা করলে স্থানীয় যুবকরা তাতে বাঁধা দেয় ও প্রতিবাদ করে। বিষয়টি নিয়ে স্থানীয় ১১নং ইউনিয়নের ১নং ওয়ার্ডের বর্তমান মেম্বার বাচ্চু পাটোয়ারীর ছেলে সবুজ ও তার চাচাতো ভাই সোহেল এবং নাজমুল হোসেন ঘটনাটি জানতে গেলে মাদক ব্যবসার সাথে জড়িতরা তাদের উপর হামলা করে ও ছুরিকাঘাত করে। এতে উল্লেখিতরা গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে , পরে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা গুরুতর হওয়ায় আহতদেরকে পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এব্যাপারে স্থানীয় ইউপি সদস্য বাচ্চু পাটওয়ারী জানায়, ‘এলাকায় মাদক সেবী ও ব্যবসায়ীর সংখ্যা বেড়ে গেছে। আমার ছেলে আলী আশরাফ সবুজসহ লোকজন মাদক ব্যবসায়ীদের মাদক বিক্রি করতে বাঁধা দিতে গিলে তাদের উপর হামলার ঘটনা ঘটে’। সোমবার সকালে থানায় তিনি নিজে বাদী হয়ে মামলা দায়ের করেছেন বলে জানান।

এদিকে স্থানীয় লোকজন জানায়, মাদকের কারণে আমাদের এলাকায় অস্থিরতা বিরাজ করছে। যার কারণে আমাদের এলাকায় অপ্রীতিকর ঘটনা ঘটে যাচ্ছে। তারা প্রকৃত ঘটনা বের করে পুলিশকে কঠোর ব্যবস্থার নেওয়ার দাবী করেন।
এব্যাপারে ফরিদগঞ্জ থানার ওসি আবদুর রকিব জানান, ঘটনার বিষয়ে সোমবার সকালে থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। এ বিষয়ে তদন্ত করে দায়ীদের বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।

প্রকাশিত : ১৫ এপ্রিল ২০১৯ খ্রিস্টাব্দ, সোমবার : ০৮:৫৬ পিএম

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
156 জন পড়েছেন