জামালপুরে কলেজছাত্রীকে রাস্তায় ফেলে পেটাল যুবক

0
88
প্রতীকী ছবি

 

জেলা প্রতিনিধি জামালপুর :
জামালপুরে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় কলেজছাত্রী তানিশা আক্তার তানিয়াকে (১৮) মারধর করেছে জাহাঙ্গীর (৩২) নামে এক যুবক। পরে স্থানীয়রা আহত তানিয়াকে উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা নেয় তানিয়া।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

মঙ্গলবার বেলা ১১টায় জামালপুর শহরের বনপাড়া রেলক্রসিং এলাকায় এ ঘটনা ঘটেছে। পরে বখাটে জাহাঙ্গীরকে গ্রেফতার করে সদর থানা পুলিশ।

নির্যাতনের শিকার তানিশা আক্তার তানিয়া সরকারি আশেক মাহমুদ বিশ্ববিদ্যালয় কলেজের অর্নাস ১ম বর্ষের অর্থনীতি বিভাগের ছাত্রী। তিনি পৌর এলাকার বনপাড়ার মৃত তাজুল ইসলামের মেয়ে।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

তানিশা জানান, কলেজ ও কোচিংয়ে যাওয়া আসার পথে বখাটে জাহাঙ্গীর তাকে উত্ত্যক্ত করতো। মঙ্গলবার বেলা ১১টায় শহরের খামারবাড়ী এলাকা থেকে কোচিং শেষে বাড়ি ফেরার পথে উত্ত্যক্তের এক পর্যায়ে প্রতিবাদ করলে তাকে রাস্তায় ফেলে মারতে থাকে জাহাঙ্গীর। মারধরের এক পর্যায়ে তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে উদ্ধার করে তাকে হাসপাতালে নিয়ে যায়।

জামালপুর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. ফয়সাল আহমেদ জানান, তানিয়ার ওপর শারীরিক নির্যাতন হয়েছে। তার শরীরের বিভিন্ন জায়গায় জখমের চিহ্ন রয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

এ ব্যাপারে তানিশা আক্তার তানিয়া বাদী হয়ে জামালপুর সদর থানায় নির্যাতনকারী জাহাঙ্গীরকে আসামি করে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালেমুজ্জামান জানান, এ ব্যাপারে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা নেয়ার পর দ্রুত অভিযান চালিয়ে শহরের খোশমহল এলাকা থেকে বখাটে জাহাঙ্গীরকে গ্রেফতার করা হয়েছে।

প্রকাশিত: ০৬:৫৪ পিএম, ১৬ এপ্রিল ২০১৯

ফেসবুকে মন্তব্য করুন
195 জন পড়েছেন