নুসরাতকে নিয়ে এবার চলচ্চিত্র নির্মাণের ঘোষণা

0
79

বিনোদন প্রতিবেদক :
ফেনীর সোনাগাজীতে মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফির ঘটনা নিয়ে এবার চলচ্চিত্র নির্মাণের ঘোষণা দিলেন প্রবীন নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

‘নুসরাত’ শিরোনামেই এই চলচ্চিত্রটি নির্মাণ করবেন বলে জানিয়েছেন তিনি। এরই মধ্যে এই চলচ্চিত্রের প্রাথমিক প্রস্তুতিও নিতে শুরু করেছেন এই নির্মাতা।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

দেলওয়ার জাহান ঝন্টু বলেন, ‘আশঙ্কাজনকভাবে বাংলাদেশে নারী নির্যাতন ও যৌন হয়রানি বেড়েই চলেছে। সেই ধারাবাহিকতায় নির্মমভাবে জীবন গেল নুসরাতের। একজন মানুষ হিসেবে, একজন পরিচালক হিসেবে নুসরাতের এমন করুণ মৃত্যুর দায় এড়িয়ে যেতে পারি না। দায়িত্ববোধ থেকেই ছবিটি নির্মাণ করব আমি।’

নুসরাতের চরিত্রে কে অভিনয় করবেন তা শিগগিরই ঘোষণা করবেন বলে জানিয়েছেন বাংলাদেশের এই পরিচালক। সব ঠিক থাকলে চলতি বছরই ছবিটি মুক্তি দেওয়া হবে।

উল্লেখ্য, গত ৬ এপ্রিল সকালে আলিম পরীক্ষা দিতে গেলে সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদরাসায় বোরকা পরা ৪/৫জন নুসরাত জাহান রাফিকে অধ্যক্ষ সিরাজউদ্দৌলার বিরুদ্ধে মামলা ও অভিযোগ তুলে নিতে চাপ দেয়। এতে অস্বীকৃতি জানালে হাত-পা বেঁধে তারা নুসরাতের গায়ে আগুন দিয়ে পালিয়ে যায়।

গত ১০ এপ্রিল বুধবার রাত সাড়ে ৯টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে মারা যান প্রতিবাদী নুসরাত জাহান রাফি।

প্রকাশিত : ১৭ এপ্রিল ২০১৯ খ্রিস্টাব্দ, বুধবার : ১২:১০ পিএম

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
125 জন পড়েছেন