বেফাঁস উত্তরের বিতর্কে ক্ষমা চাইলেন সাফা কবির

0
44

 

বিনোদন প্রতিবেদক
শোবিজের জনপ্রিয় মুখ তিনি। হালের ক্রেজও। তার উপস্থিতি ইউটিউবে যে কোনো নাটক বা মিউজিক ভিডিওকে দর্শকের আগ্রহের কেন্দ্রবিন্দুতে নিয়ে যায়। এই তরুণী অভিনেত্রীর নাম সাফা কবির।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

ঈদের নাটক-টেলিছবি নিয়ে তুমুল ব্যস্ত সময় পার করছেন তিনি। তারই ফাঁকে পহেলা বৈশাখ উপলক্ষে একটি রেডিওর অনুষ্ঠানে পরকালে বিশ্বাস করেন না বলে মন্তব্য করে বিতর্কের শিকার হয়েছিলেন এই অভিনেত্রী।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

দেশের একটি বেসরকারি রেডিও স্টেশনে অতিথি হয়ে এসেছিলেন সাফা। সেখানে ভক্তদের নানা প্রশ্নের উত্তর দেন তিনি। অনুষ্ঠানে সাফা কবিরকে এক ভক্ত মেসেজ করেন, আপনি পরকালে বিশ্বাস করেন? করলে তো চলাফেরা এমন হতো না?

এমন প্রশ্নের উত্তরে সাফা কবির বলেন, ‘আমি একদমই পরকালে বিশ্বাস করি না। সত্যিকার অর্থে আমি যেটা দেখি না সেটা কখনো বিশ্বাস করি না।’

একজন মুসলমান ঘরের সন্তান হয়েও পরকাল নিয়ে সাফার এমন মন্তব্যে সোশ্যাল মিডিয়ায় চলছে কঠোর সমালোচনা। অনেকে সাফাকে ‘নাস্তিক’ আখ্যা দিয়ে নানা রকম কটু মন্তব্য করছেন। কেউ কেউ তার শাস্তি ও তাকে বর্জনের দাবি তুলছেন।

অনেকে আবার একটি রেডিও অনুষ্ঠানে অবান্তর প্রশ্ন করায় বিরক্ত হয়ে সাফা কবির এই উত্তর দিয়েছেন বলে দাবি করছেন।

আজ মঙ্গলবার দুপুরে সাফা কবির তার ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়ে জানিয়েছেন, এমন কথা বলার জন্য তিনি অনুতপ্ত।

সাফা কবির লিখেছেন , ‘আমি যদি কোনো ভুল করে থাকি সেই ভুলের জন্য আমি পরম করুণাময়ের কাছে ক্ষমা চেয়ে নিয়েছি। তিনি পরম দয়ালু এবং ক্ষমাশীল। তিনি নিশ্চয়ই আমাকে ক্ষমা করবেন।

আমি এবং আমার আল্লাহ জানে, কারো বিশ্বাসে আঘাত দেওয়ার জন্য কোন কথা আমি বলিনি। তবুও, আমার কোনো কথায় যদি কারো মনে বা বিশ্বাসে আঘাত লেগে যায়, তার জন্য আমি দুঃখিত এবং করজোড়ে ক্ষমাপ্রার্থী।

তবুও যারা আমার ফেসবুক প্রোফাইল হ্যাক করেছেন এবং আমাকে অত্যন্ত বাজে ভাষায় আক্রমণ করছেন তাদের বিচারের ভারও আমি আল্লাহর হাতে দিলাম। তিনি নিশ্চয়ই সবকিছু জানেন এবং দেখেন।’

প্রকাশিত: ০৪:১৯ পিএম, ১৬ এপ্রিল ২০১৯

ফেসবুকে মন্তব্য করুন
60 জন পড়েছেন