মাগুরায় দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ১৫

0
5

চাঁদপুর রিপোর্ট ডেস্কঃ
মাগুরার শালিখা উপজেলার বৈখোলা গ্রামে পহেলা বৈশাখে পিকনিকের অনুষ্ঠানে উচ্চ শব্দে গান বাজানোকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে গুরুতর জখম হয়ে আবু নাসের (৪৫) নামে এক ব্যক্তি এলাকায় মারা গেছেন। এ ঘটনায় উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন।
মঙ্গলবার দুপুরে ৩টার দিকে ঢাকায় নেওয়ার পথে অবস্থায় ওই ব্যক্তি মারা যান।
আহতদের মধ্যে শুকুর আলী (২৭), ইকবাল (২৫), হামিদ (৪৭), আবু তালেব (৫০), ইকলাস (৪৫), বাবর (৪০), হেকমত (৩২), খায়রুল (৩২), একরাম (২৬) ও আলী হোসেনকে (৩০) মাগুরা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
মাগুরা শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তরীকুল ইসলাম বলেন, সোমবার (১৫ এপ্রিল) রাতে বৈখোলা গ্রামে নববর্ষ উপলক্ষে পিকনিকের আয়োজন করা হয়। সেখানে উচ্চ শব্দে গান বাজানো নিয়ে রাজু আহম্মদ নামে এক ব্যক্তির সঙ্গে কথা কাটাকাটি হয় ওই গ্রামের আলীবর্দি মন্ডল, আলী হোসেনসহ আরও অনেকের। এ ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পড়লে পরদিন সকালে রাজু আহম্মদ ও আলীবর্দি সমর্থিত দু’গ্রুপে সংঘর্ষ হয়। এসময় আবু নাসেরসহ ১৬ জন আহত হন।
ওসি আরও বলেন, আহতদের মধ্যে গুরুতর জখম নাসেরকে প্রথমে মাগুরা সদর হাসপাতালে পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়ার পথে দুপুর ৩টার দিকে তিনি মারা যান।
মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম বলেন, আবারও সহিংসতা এড়াতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

প্রকাশিত : ১৭ এপ্রিল ২০১৯ খ্রিস্টাব্দ, বুধবার

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

ফেসবুকে মন্তব্য করুন
86 জন পড়েছেন