দুই নারী ক্রিকেটারের বিয়ে

0
72

 

স্পোর্টস ডেস্ক
দুই জন দুই দেশের ক্রিকেটার। মনের টানে মিলে গেলেন এক জায়গায়। সিদ্ধান্ত নিলেন বিয়ে করবেন। সেই মতো বিয়ের আনুষ্ঠানিকতাও সম্পন্ন হয়ে গেল নিউজিল্যান্ডের হেলি জেনসেন আর অস্ট্রেলিয়ার নিকোলা হেনককের।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

গত সপ্তাহে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তারা।

দুজনই অস্ট্রেলিয়ার নারী বিগ ব্যাশ লিগে মেলবোর্ন স্টারসের হয়ে প্রতিনিধিত্ব করেছেন। অলরাউন্ডার জেনসেন টুর্নামেন্টের প্রথম দুই আসরে ছিলেন মেলবোর্ন স্টারসে। পরে মেলবোর্ন রেনেগেডসে চলে যান।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

কিন্তু হেনকক রয়ে গেছেন মেলবোর্ন স্টারসেই। নিজেদের এই দুই তারকার বিয়ের খবরটি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে প্রকাশ করেছে অস্ট্রেলিয়ান ক্লাবটি।

২৬ বছর বয়সী জেনসেনের নিউজিল্যান্ডের হয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় ২০১৪ সালে। ২০১৮ সালের বিশ্বকাপ দলেও ছিলেন তিনি। নিউজিল্যান্ডের হয়ে ৮টি ওয়ানডে ও ২০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন জেনসেন।

জেনসেনের চেয়ে বয়সে তিন বছরের ছোট হেনকক। অস্ট্রেলিয়ার হয়ে আন্তর্জাতিক অভিষেক হয়নি। তবে অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি লিগে ‘টিম গ্রিনের’ হয়ে খেলে থাকেন তিনি। এছাড়াও ঘরোয়া আসর ও বিগ ব্যাশে খেলার অভিজ্ঞতা তো আছেই।

ক্রিকেট বিশ্বে সমলিঙ্গে বিয়ের ঘটনা অবশ্য এবারই প্রথম নয়। গত বছর দক্ষিণ আফ্রিকার মহিলা ক্রিকেট দলের অধিনায়ক ড্যান ভ্যান নাইকেক বিয়ে করেন তারই সতীর্থ অলরাউন্ডার মারিজানে কাপেকে। একই বছরে নিউজিল্যান্ডের দুই ক্রিকেটার অ্যামি স্যাটেরর্থওয়েট ও লি তাহুদু সমলিঙ্গ বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

প্রকাশিত: ০৬:৪৪ পিএম, ১৯ এপ্রিল ২০১৯

এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
183 জন পড়েছেন