মতলব উত্তরে সততা সংঘের জন্য ৮৬ হাজার টাকা অনুদান

0
5

মতলব উত্তর প্রতিনিধিঃ
সবাই মিলে গড়বো দেশ, দুর্নীতিমুক্ত বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে দুর্নীতি দমন কমিশন এর অর্থায়নে এবং উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহযোগিতায় মতলব উত্তরে সততা সংঘের অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবদুল কাইয়ুম খানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, দুদক কুমিল্লা অঞ্চলের সহকারী পরিচালক এইচ.এম আকতারুজ্জামান, দূর্নীতি প্রতিরোধ কমিটি চাঁদপুর জেলার সভাপতি ড. কাজী হাশেম।
সাংবাদিক শামসুজ্জামান ডলারের সঞ্চালনায় বক্তৃতা করেন দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনসুর আহমদ, নাউরী আহম্মদিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাজুল ইসলাম প্রমুখ।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জানান, উপজেলার ৩৯ টি হাই স্কুল মাদ্রাসায় সততা সংঘের জন্য ২ হাজার ২০০ টাকা করে অনুদান দেয়া হয়েছে। এতে ৮৫ হাজার ৮০০ টাকা অনুদান দেয়া হয়েছে।
মতলব উত্তর উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক শামসুজ্জামান ডলার জানান, মতলব উত্তর উপজেলার প্রতিটি মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের সমন্ময়ে সততা সংঘ রয়েছে সেই সততা সংঘের মাধ্যমে এই অর্থ খরচ করা হবে। এই অর্থ বিতর্ক প্রতিযোগিতা, রচনা প্রতিযোগিতা, সাংস্কৃতিক প্রতিযোগীতা ও শিক্ষা প্রতিষ্ঠান পরিষ্কার পরিছন্নতা করার কাজে খরচ করা হবে।

প্রকাশিত : ১৯ এপ্রিল ২০১৯ খ্রিস্টাব্দ, শুক্রবার

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

ফেসবুকে মন্তব্য করুন
30 জন পড়েছেন