কালিপুর সপ্রাবি’র সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার ও সংবর্ধনা

0
10

মতলব উত্তর প্রতিনিধিঃ
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার কালিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়।
১৯ এপ্রিল শুক্রবার সকালে কালিপুর হাই স্কুল এ- কলেজ মিলনায়তনে এ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৭নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ মোবাশ্বের চৌধুরী।
তিনি বলেন, শিক্ষার্থীদের সৎ আদর্শবান ও সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। আর এজন্য প্রাতিষ্ঠানিক শিক্ষার পাশাপাশি নৈতিক শিক্ষা দিতে হবে। জাতিকে উন্নত করতে শিক্ষার্থীদের পাশাপাশি অভিভাবক ও শিক্ষকদের সচেতন হতে হবে।
বিদ্যালয়ের সভাপতি ডা. মিজানুর রহমান চৌধুুরীর সভাপতিত্বে ও সহকারি শিক্ষক ফজিলতেননেছা চৌধুুরী সুমি’র সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- কালিপুর হাই স্কুল এ- কলেজের অধ্যক্ষ মো. এনামুল হক, সমাজ সেবক ফাতেমা মোবাশ্বের চৌধুরী, সফিকুল ইসলাম চৌধুরী, প্রধান শিক্ষক নুরজাহান বেগম, কালিপুর হাই স্কুলের সহকারি প্রধান শিক্ষক আবদুল কাদির মিয়া, বসুরচর পাঁচগাও উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মো. আলমগীর হোসেন, সাবেক ছাত্রলীগ নেতা রহমত উল্লাহ চৌধুরী, সমাজ সেবক মোহাম্মদ আলী প্রধান, মোহাম্মদ হানিফ ভূঁইয়া, আলাউদ্দিন প্রধান, রায়হান আহমেদ চৌধুরী, রবিউল ঢালী, মমিনুল হক চৌধুরী, মাইন উদ্দিন চৌধুরী, জমির হোসেন প্রধান, ফয়সাল আহমেদ চৌধুরী, ফয়েজ আহমেদ চৌধুরী, ইউনিয়ন ছাত্রলীগ নেতা মাজহারুল ইসলাম প্রমুখ।

প্রকাশিত : ১৯ এপ্রিল ২০১৯ খ্রিস্টাব্দ, শুক্রবার

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

ফেসবুকে মন্তব্য করুন
76 জন পড়েছেন