হাইমচরে বিশেষ বর্ধিত সভায় তৃণমূল সমর্থনে এগিয়ে নুর হোসেন পাটওয়ারী

0
122

সাহেদ হোসেন দিপু, হাইমচর প্রতিনিধি :
হাইমচর উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় একক প্রার্থী নির্ধারনে উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথি চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহম্মেদ বলেছেন দলের বৃহত্তর স্বার্থে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে জননেত্রী শেখ হাসিনার সরকারের সুফল জনগনের কাছে পৌছে দিতে হবে। সরকারের উন্নয়ন কর্মসূচি জনগনের দরজায় পৌছে দিতে উপজেলা পরিষদ প্রধান মাধ্যম। আমাদের হাইমচর ও চাঁদপুরের প্রিয় অভিভাবক শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপির পরামর্শে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে যিনি দলের তৃণমূল, সাধারণ জনগন তথা সর্বমহলে গ্রহনযোগ্য এবং সরকারের উন্নয়ন মূলক কাজ বাস্তবায়ন সম্ভব এমন যোগ্যতা সম্পন্ন ব্যক্তিকে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় একক প্রার্থী নির্বাচিত করা হবে। বর্ধিত সভায় চেয়ারম্যান পদে নূর হোসেন পাটওয়ারী পক্ষে তৃণমূলের ৯৫ ভাগ সমর্থন জানায়। এছাড়া ৩প্রার্থীর পক্ষে ২জন করে প্রস্তাব ও সমর্থনকারী থাকলেও যুবলীগের ২ প্রার্থীর প্রস্তাব ও সমর্থনকারী পাওয়া যায়নি।

গতকাল ১৯ এপ্রিল বিকেল ৩টায় হাইমচর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোতালেব জমদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক, উপজেলা চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারীর পরিচালনায় দলীয় একক চেয়ারম্যান প্রার্থী নির্ধারনে বিশেষ বর্ধিত সভায় চাঁদপুর জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নাঈম দুলাল পাটওয়ারী দলীয় প্রার্থী প্রস্তাব সমর্থন আহ্বান করেন ।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

বর্ধিত সভায় চেয়ারম্যান পদে ৬ নং চরভৈরবী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান আহমদ আলী মাষ্টার, বর্তমান উপজেলা চেয়ারম্যান ও দলের সাধারণ সম্পাদক নূর হোসেন পাটওয়ারীর নাম প্রস্তাব করেন। প্রস্তাবের সমর্থনে বর্ধিত সভায় উপস্থিত উপজেলা আওয়ামী লীগ সদস্যবৃন্দ, ইউপি চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগ ও ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সম্পাদকদের ৯৫ভাগ তৃণমূল নেতাকর্মী দাড়িয়ে কড়তালী মাধ্যমে সমর্থন করেন।

এছাড়া চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোতালেব জমদার এর নাম প্রস্তাব ও সমর্থন করেন ১নং গাজীপুর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক খাজা আহম্মদ তালুকদার ও উপজেলা আওয়ামী লীগ সদস্য নাছির আহম্মেদ।

চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি হুমায়ুন প্রধানীয়া এর নাম প্রস্তাব ও সমর্থন করেন হাইমচর উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান শাহাদাৎ সরকার ও সহ সভাপতি হুমায়ুন কবির পাটওয়ারী ।

চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি শাহজাহান মিয়া এর নাম প্রস্তাব ও সমর্থন করেন উপজেলা আওয়ামী লীগ সদস্য হাবিবুর রহমান বেগ ও হাইমচর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জুলহাস সরকার।

চেয়ারম্যান পদে উপজেলা যুবলীগ সাবেক সভাপতি আতিকুর রহমান পাটওয়ারী এর নাম প্রস্তাব ও সমর্থন করেন আলগী উত্তর ইউনিয়নের ওয়ার্ড সাধারণ সম্পাদক মোঃ জসিম ও মোক্তার বেপারী।

বর্ধিত সভায় উপজেলা যুবলীগ আহ্বায়ক জাহাঙ্গীর হোসেন বেপারী ও যুগ্ম আহ্বায়ক এস এম আল মামুন সুমন এর পক্ষে কোনো প্রস্তাব ও সমর্থন না থাকলেও দুজনেই ব্যক্তিগত উদ্যোগ উপজেলা চেয়ারম্যান প্রার্থী হিসেবে নিজেদের নাম প্রকাশ করে বক্তব্য রাখেন।

হাইমচর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু।

উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মজিবুর রহমান ভূঁইয়া, সদস্য ও সদর উপজেলা চেয়ারম্যান নূরুল ইসলাম নাজিম দেওয়ান, সদস্য ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, হাইমচর উপজেলা ভাইস চেয়ারম্যান এস এম কবির, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার, উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি এম এ বাসার, যুগ্ম সম্পাদক মোস্তাফিজুর রহমান চৌকদার, লোকমান হোসেন মাষ্টার, সাংগঠনিক সম্পাদক জি এম জাহিদ, মজিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক জালাল উদ্দিন চৌকদার, সদস্য সচিব ফজলুর রহমান পাটওয়ারী, জেলা যুবলীগ যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, উপজেলা আওয়ামী লীগ দপ্তর সম্পাদক মাকসুদ খান, প্রচার সম্পাদক মুনছুর পাটওয়ারী, ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন সরদার, ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান গাজী সহ উপজেলা ইউনিয়ন, ওয়ার্ড, আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

প্রকাশিত : ১৯ এপ্রিল ২০১৯ খ্রিস্টাব্দ, শুক্রবার

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

ফেসবুকে মন্তব্য করুন
164 জন পড়েছেন