শাহরাস্তিতে প্রবাসীর স্ত্রীকে কুপিয়ে হত্যার চেষ্টায় ঘটনায় আটক ৩

0
233

শাহরাস্তি প্রতিনিধি :

শাহরাস্তিতে প্রবাসীর স্ত্রীকে কুপিয়ে হত্যার চেষ্টার ঘটনায় শাহ্রাস্তি থানা পুলিশ ৩জনকে আটক করেছে। এ ঘটনায় হাবিবুর রহমান বাদী হয়ে শাহরাস্তি থানায় ৫জনকে ও অজ্ঞাত ৪/৫কে বিবাদী করে একটি মামলা দায়ের করে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

এ মামলায় এজাহারভূক্ত ৩জনকে গ্রেফতার করেছে পুলিশ। আটককৃত হলো নূর হোসেন, পিতা- আবদুল খালেক, আবদুল খালেক, আমিরের নেছা, স্বামী- আবদুল খালেক, অপর ১নং আসামী মোঃ জহির ও আবুল হোসেন পলাতক রয়েছে। এদেরকে ধরার জন্য পুলিশের অভিযান অব্যহত রয়েছে।

এদিকে প্রবাসীর স্ত্রী কোহিনুর বেগম ঢাকা মেডিক্যাল হাসপাতালে আসংখ্যা জনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। এই ঘটনার প্রেক্ষিতে এলাকাবাসী জানায়, জহির কয়েকে বছর আগে বিবাহ করে। এর মধ্যে তাদের ২টি সন্তান ও হয়। পরবর্তীতে জহির বিদেশে অবস্থান করে। তার স্ত্রীর নাম লাখি বেগম। আজ থেকে প্রায় বছর খানিক আগে লাখি বেগম তার স্বামীর সাথে বিবাহ বিচ্ছেদ ঘটায়। এর মধ্যে আরিফের স্ত্রী আহত কোহিনুর বেগম তার সহদর ভাই এর সাথে লাখি বেগমের বিবাহ দেয়। এই সূত্র ধরে জহির ক্ষীপ্ত হয়ে গত বৃহস্পতি গভীর রাতে কোহিনুর বেগম এর ঘরের সিদ কেটে ঘরে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে তাকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে। এ ঘটনায় শাহরাস্তি উপজেলা আনসার ও ভিডিপি কোম্পানী কমান্ডার আবদুল ছাত্তার মজুমদার পুলিশের সাথে থেকে এবং আহতকে হাসপাতালে পাঠানো ও আসামী ধরার ব্যাপারে তিনি যথেষ্ট সহযোগিতা করেছেন।

প্রকাশিত : ২১ এপ্রিল ২০১৯ খ্রিস্টাব্দ, রোববার : ০৯:০১ পিএম

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
295 জন পড়েছেন