লক্ষ্মীপুরে প্রাইভেট পড়তে যাওয়ার পথে শিশুকে ধর্ষণ

0
21

 

জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
লক্ষ্মীপুরের রামগতি উপজেলায় সাত বছরের শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় জড়িত মোহনকে সোমবার দুপুরে গ্রেফতার করেছে পুলিশ।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

বিকেলে ওই শিশুর বাবা বাদী হয়ে রামগতি থানায় ধর্ষণ মামলা করেছেন। উপজেলার আলেকজান্ডার ইউনিয়নের শিক্ষাগ্রামে অভিযান চালিয়ে মোহনকে গ্রেফতার করে পুলিশ। মোহন ওই গ্রামের বাবুল মিয়ার ছেলে।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

পুলিশ জানায়, বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে ওই শিশু প্রাইভেট পড়তে বাড়ি থেকে বের হয়। পথিমধ্যে পাশের বাড়ির মোহন (২৬) শিশুটিকে বাগানে ডেকে নিয়ে যায়। সেখানে শিশুটিকে ধর্ষণ করে মোহন। পরে শিশুটি বাড়িতে এসে ঘটনাটি পরিবারের সদস্যদের জানায়। সোমবার ধর্ষণের শিকার শিশুকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম জানিয়েছেন, শিশুটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। হাসপাতালে তার চিকিৎসা চলছে।

রামগতি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আরিচুল হক বলেন, শিশু ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার তাকে জেলা আদালতে পাঠানো হবে।

প্রকাশিত : ২২ এপ্রিল ২০১৯ খ্রিস্টাব্দ, সোমবার : ০৮:৪৫ পিএম

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
149 জন পড়েছেন