কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে আগুনে পুড়লো ৪০ ঘর

0
17

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :
কক্সবাজারের উখিয়ার কুতুপালং ৫ নম্বর রোহিঙ্গা ক্যাম্পে অগ্নিকাণ্ডে একটি মসজিদসহ ৪০টি ঝুপড়ি ঘর পুড়ে গেছে। আহত হয়েছে দুই শিশুসহ পাঁচজন।

বুধবার দুপুরে পৌনে ১টার দিকে রোহিঙ্গাদের একটি ঘরের চুলা থেকে এ আগুন লাগে। ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

কক্সবাজার ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. সাফায়েত হোসেন জানান, রোহিঙ্গাদের ঘরের রান্নার চুলা থেকে আগুনের সূত্রপাত হয়। রোদের তীব্রতা বেশি থাকায় মুহূর্তেই আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। খবর পেয়েই দমকল বাহিনীর দু’টি ইউনিট প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

তিনি বলেন, অগ্নিকাণ্ডে রোহিঙ্গাদের প্রায় ৩০-৪০টি বসতি পুড়ে গেছে। ওই সময় আগুন লেগে দুই শিশু আহত হয়েছে। তবে গুরুতর কিছু নয়।

শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার (আরআরআরসি) মোহাম্মদ আবুল কালাম জানান, একটি মসজিদসহ প্রায় ৪০টি ঘর পুড়ে গেছে। আহত হয়েছে ছয়-সাতজন। তবে কেউ গুরুতর নয়।

প্রকাশিত : ২৪ এপ্রিল ২০১৯ খ্রিস্টাব্দ, বুধবার

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

ফেসবুকে মন্তব্য করুন
188 জন পড়েছেন