নতুন বউ নিয়ে ফেরার পথে ধর্ষক বর গ্রেফতার

0
180

 

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

জামালপুরের বকশীগঞ্জে নতুন বউ নিয়ে ফেরার পথে ধর্ষণের অভিযোগে এক বরকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে বরযাত্রীর বহর থেকে মনোয়ার হোসেন (২৪) নামে ওই বরকে গ্রেফতার করে বকশীগঞ্জ থানা পুলিশ।

অভিযুক্ত মনোয়ার হোসেন দেওয়ানগঞ্জ উপজেলার দফরপাড়া গ্রামের রবিউল ইসলামের ছেলে।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

এলাকাবাসী জানায়, গত ১৪ এপ্রিল বকশীগঞ্জ উপজেলার বগারচর ইউনিয়নের গোপালপুর গ্রামের এক স্কুলছাত্রীকে মনোয়ার হোসেন ধর্ষণ করে। ঘটনার পর একাধিকবার গ্রাম্য শালিসে কোন সমাধান হয়নি। এরই মধ্যে এক নাবালিকার সঙ্গে মনোয়ার হোসেনের বিয়ে ঠিক হয়।

এদিকে শনিবার রাতে ধর্ষণের শিকার স্কুলছাত্রীর বড় ভাই বকশীগঞ্জ থানায় মনোয়ার হোসেনের বিরুদ্ধে মামলা করেন। পরে নতুন বউ নিয়ে নিজ বাড়িতে ফেরার পথে মনোয়ার হোসেনকে গ্রেফতার করে পুলিশ। এসময় মনোয়ার হোসেনের নতুন স্ত্রী ও অন্যান্য বরযাত্রী পালিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মাহবুব আলম বলেন, ‘রোববার সকালে মনোয়ার হোসেনকে আদালতে প্রেরণ এবং ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।’

ফেসবুকে মন্তব্য করুন
141 জন পড়েছেন