বোদা উপজেলাকে ভিক্ষুকমুক্ত ঘোষণা

0
24

 

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি :
পঞ্চগড় জেলার বোদা উপজেলাকে ভিক্ষুক মুক্ত ঘোষণা করা হয়েছে। বোদা উপজেলা প্রশাসনের উদ্যোগে ভিক্ষুকদের পুর্নবাসন ও বিকল্প কর্মসংস্থান সৃষ্টির লক্ষে বিভিন্ন উপকরণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেছেন পঞ্চগড় জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ মাহমুদ হাসানের সভাপতিত্বে ভিক্ষুকদের মাঝে উপকরণ বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বোদা উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মোঃ ফারুক আলম টবি, পৌর মেয়র অ্যাডঃ মোঃ ওয়াহিদুজ্জামান সুজা, উপজেলা সমাজ সেবা অফিসার খায়রুল আলম, ময়দান দিঘী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুল জব্বার, বোদা উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মকলেছার রহমান জিল্লু, মহিলা ভাইস চেয়ারম্যান লক্ষি রানী বর্মন প্রমুখ।

উপজেলার ২২ জন ভিক্ষুকের মাঝে ১২টি গরু, ২৮টি ছাগল, ২টি ভ্যান, ২টি ভ্রাম্যমান দোকান ঘর ও দোকানের পন্য সামগ্রী বিতরণ করা হয়। পর্যায়ক্রমে উপজেলার বাছাইকৃত ১২৭ জন ভিক্ষুকের মাঝে এসব সামগ্রী বিতরণ করা হবে বলে উপজেলা প্রশাসন থেকে জানা গেছে।

বোদা উপজেলার সরকারি কর্মকর্তা-কর্মচারীদের এক দিনের বেতনের টাকায় ভিক্ষুকদের পুর্নবাসন ও বিকল্প কর্মসংস্থান সৃষ্টির জন্য এসব উপকরণ সামগ্রী বিতরণ করা হয়।

প্রকাশিত : ২৪ এপ্রিল ২০১৯ খ্রিস্টাব্দ, বুধবার

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

ফেসবুকে মন্তব্য করুন
108 জন পড়েছেন