‘যে প্রতিশ্রুতি দিয়েছি তা বাস্তবায়ন করে যাচ্ছি’ : নূর হোসেন পাটওয়ারী

0
31

সাহেদ হোসেন দিপু, হাইমচর প্রতিনিধি :
আজ শুক্রবার বাদ জুমা হাইমচর উপজেলার আলগী দক্ষিন ইউনিয়নের পশ্চিমচর কৃষ্ণপুর গ্রামে হাবিবুর রহমান গাজি বাড়ি সংলগ্ন চৌরাস্তা জামে মসজিদের টাইলস কাজের উদ্বোধন করা হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

উদ্বোধনকালে উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারীর তার শুভেচ্ছা বক্তব্যে বলেন, আমি যেখানে যে প্রতিশ্রæতি দিয়েছি তা বাস্তবায়ন করে যাচ্ছি। আমি কিছুদিন পূর্বে আপনাদের এ মসজিদের জুমার নামাজ পড়তে এসেছি। আপনারা মুসল্লীরা আমার কাছে এ মসজিদের জন্য টাইলস ছেয়েছিলেন। আমি আপানাদেরকে টাইলস দেয়ার প্রতিশ্রæতি দিয়েছিলাম। আমি আমার দেয়া প্রতিশ্রæতি রক্ষা করতে পেরে মহান আল্লাহপাকের কাছে শুকরিয়া জ্ঞাপন করছি। তিনি বলেন, আমার এ দান পৃথিবীর কোন সুনামের জন্য নয়। আমি পরকালের কথা চিন্তা করেই আমার সাধ্যের মধ্য থেকে মসজিদ মসজিদে অনুদান দিয়ে আসছি।

তিনি বলেন, আমি আমার ব্যবসার টাকা থেকে একটি অংশ মসজিদ মাদরাসার উন্নয়নের জন্য রেখে দেই। সেখান থেকেই আমি বিভিন্ন মসজিদ মাদরাসায় অনুদান দিয়ে থাকি। আপনারা সবাই দোয়া করবেন মহান আল্লাহপাক যেন আমার এ দানকে কবুল করে পরকালে নাজাতের ব্যবস্থা করে দেন।

আরও বক্তব্য রাখেন উপজেলা আ’লীগ সহসভাপতি এমএ বাশার।

এসময় উপস্থিত ছিলেন মসজিদের খতিব, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি হুমায়ুন পাটওয়ারী, ১নং গাজিপুর ইউনিয়ন চেয়ারম্যান হাবিবুর রহমান গাজী, মসজিদ কমিটির সভাপতি সহ স্থানীয় মুসল্লীগণ।

পরে বিকেল ৩টায় আলগী উত্তর ইউনিয়নে উত্তর ভিঙ্গুলিয়া মোহাম্মাদিয়া নূরানিয়া হাফিজিয়া এতিমখানায় তিনতলা ভবনের বেইজ ঢালাই কাজের উদ্বোধন করেন।

এসময় তিনি এতিমখানার উন্নয়নের জন্য স্থানীয় রুহুল আমিন গাজি সাহেব ৪ টন এবং তিনি নিজে ৪ টন রড দেয়ার প্রতিশ্রæতি দেন। এতিম খানার শিক্ষক, শিক্ষার্থী সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রকাশিত : ২৬ এপ্রিল ২০১৯ খ্রিস্টাব্দ, শুক্রবার : ০৭:৪২ পিএম

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
176 জন পড়েছেন