শাহরাস্তিতে হয় আমি থাকবো, না হয় মাদক ব্যবসায়ীরা থাকবে —– ওসি মোঃ শাহ্ আলম

0
8

মোঃ জামাল হোসেনঃ
শাহরাস্তি উপজেলার রায়শ্রী উত্তর ইউনিয়নের মৌলভী আক্রাম আলী উচ্চ বিদ্যালয় ও আল্বহাজ সিরাজ উদ্দিন চৌধুরী মহিলা মাদ্রাসায় মাদক ইভটিজিং বাল্যবিবাহ প্রতিরোধে সচেতনতামূলক সভা ও শপথ গ্রহন অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে আল্বহাজ সিরাজ উদ্দিন চৌধুরী মহিলা মাদ্রাসার মিলনায়তনে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহ্ আলম।
তিনি তার বক্তব্যে বলেন, মাদক ইভটিজিং ও বাল্যবিবাহের বিষয়ে কোনো আপশ নেই। প্রয়োজনে আমার চাকরি চলে যেতে পারে। “শাহরাস্তিতে হয় আমি থাকবো না হয় মাদক ব্যবসায়ী থাকবে”। কোনো বখাটে ইভটিজিং করতে আসলে কঠিন ভাবে অপমানের সাথে প্রতিহত করবে।
মাওঃ মহিন উদ্দিন মুন্সির সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ ইয়াকুব আলীর সঞ্চালনায় ওই সময় উপস্থিত ছিলেন, মৌলভী আকরাম আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হাশেম মির্জা, ইউপি সদস্য আবুল ফয়েজ মজুমদার, ডাঃ জহিরুল ইসলাম খোকন, ওয়ার্ড আওয়ামী লীগ সহ সভাপতি হুমায়ুন কবির, ইউপি সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ আমির হোসেন, সহ সভাপতি স্বপণ চৌধুরী সহ সকল শিক্ষক, সাংবাদিক, শিক্ষার্থী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
আলোচনা সভা শেষে শাহরাস্তি থানা অফিসার ইনচার্জ মোঃ শাহ্ আলম সকলকে মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ ও জঙ্গিবাদ প্রতিরোধ বিষয়ে শপথ বাক্য পাঠ করান।

প্রকাশিত : ২৬ এপ্রিল ২০১৯ খ্রিস্টাব্দ, শুক্রবার

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

ফেসবুকে মন্তব্য করুন
82 জন পড়েছেন