সততা ও নিষ্ঠার সাথে কাজ করা আমার বড় চ্যালেঞ্জ — অ্যাড. জাহিদুল ইসলাম রোমান

0
22

ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যানদের বিদায় ও বরণ

ফরিদগঞ্জ প্রতিনিধিঃ
ফরিদগঞ্জ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্বভার গ্রহণ উপলক্ষে বরণ ও বিদায়ী চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যানদের বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে। বৃহষ্পতিবার সকালে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে ইউএনও মোঃ আলী আফরোজের সভাপতিত্বে সংবর্ধিত নবনির্বাচিত চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, বিদায়ী চেয়ারম্যান আবু সাহেদ সরকার, বর্তমান ভাইস চেয়ারম্যান জি এস তছলিম আহমেদ, বিদায়ী ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, বর্তমান সংরক্ষিত আসনের ভাইস চেয়ারম্যান মাজুদা বেগম, বিদায়ী ভাইস চেয়ারম্যান রিনা নাসরিন।
নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান বলেন, আমি রাজনৈতিক পরিবারের সন্তান। তাই জনগণের সুখ দুঃখের কথা বুঝি। আগামী ৫ বছরের জন্য দায়িত্ব পেয়ে ফরিদগঞ্জ উপজেলাবাসীকে একটি আধুনিক উপজেলা হিসেবে গড়তে চেষ্টা করবো। বিগত ৫ বছরে বর্তমান সরকারের সময়ে যেই উন্নয়নের ধারা বয়ে গেছে, আমি চেষ্টা করবো এর গতিকে আরো বৃদ্ধি করে সাধারণ মানুষেল মুখে হাসি ফুটানোর জন্য। দেশ উন্নয়নের মহাসড়কে চলমান , আমরা তার থেকে পিছিয়ে থাকতে পারি না। এজন্য প্রয়োজন সকলের সহযোগিতা। আশা করছি আগামী দিনগুলোতে উপজেলা পরিষদকে সকল ধরনের লোকজন যার যার কর্ম অনুযায়ী সহায়তা প্রদান করবেন। সততা ও নিষ্ঠার সাথে কাজ করা হচ্ছে আমার এখন বড় চ্যালেঞ্জ। তার জন্য দলমত নির্বিশেষে সকল ফরিদগঞ্জবাসীর সহযোগিতা আমার প্রয়োজন।
ওই সময় অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের পাটওয়ারী, পৌর মেয়র মাহফুজুল হক, থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুর রকিব, উপজেলা মুক্তিযোদ্ধা কমা-ার সহিদউল্যা তপদার, সেক্টর কমা-ার ফোরাম মুক্তিযুদ্ধ’৭১ অধ্যক্ষ এম তবিবুল্যা, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি নুরুন্নবী নোমান, ইউপি চেয়ারম্যান সোহেল চৌধুরী ও এইচ এম হারুনুর রশীদ, আওয়ামী লীগ নেতা আমির আজম রেজা, জেলা পরিষদ সদস্য মশিউর রহমান মিটু, সাইফুল ইসলাম রিপন।
ঘনিয়া দরবার শরীফ ও সন্তোষপুর দরবারে শরীফের পীরদের উপস্থিতিতে সন্তোষপুর দরবার শরীফের পরী শাহ আব্দুল করিম দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ মুনাজাত করেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

প্রকাশিত : ২৬ এপ্রিল ২০১৯ খ্রিস্টাব্দ, শুক্রবার

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

ফেসবুকে মন্তব্য করুন
129 জন পড়েছেন