শাহরাস্তিতে ওপেন হাউজ ডে

0
20

মোঃ কামরুজ্জামান সেন্টুঃ
চাঁদপুরের শাহরাস্তি মডেল থানার উদ্যোগে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে থানার পাবলিক কমিউনিটি সেন্টারে এটি অনুষ্ঠিত হয়।
থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহ আলমের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিথ ছিলেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার (কচুয়া সার্কেল) মোঃ শেখ রাসেল।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি সাবেক অধ্যক্ষ এম এ আঊয়াল মজুমদার, সাধারণ সম্পাদক অ্যাড. ইলিয়াছ মিন্টু, পৌর কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি কাউন্সিলর নূর মোহাম্মদ মোল্লা, সাধারণ সম্পাদক আবদুল মান্নান বেপারী প্রমুখ।
এছাড়া উপস্থিত ছিলেন, বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড কমিটির সভাপতি/সাধারণ সম্পাদক, মসজিদের ইমাম, জনপ্রতিনিধি, সাংবাদিক ও সুশিল সমাজের প্রতিনিধিবৃন্দ।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, আমরা সর্বাত্মক চেষ্টা করছি সাধারণ মানুষের জান-মাল নিরাপত্তায় অর্পিত দায়িত্ব পালনের। যে সকল সামাজিক অপরাধ বিরাজমান রয়েছে আইনি প্রক্রিয়ার মাধ্যমে তা নির্মূলে কাজ করে যাচ্ছি। শাহরাস্তির প্রতিটি গ্রাম, পাড়া ও মহল্লায় পুলিশ অভিযান চালিয়ে মাদক বিক্রেতা ও সেবনকারীদের আইনের হাতে সোপর্দ করছে। পুলিশের পাশাপাশি প্রতিটি কমিউনিটি পুলিশিং কমিটির সদস্যরা সহযোগিতার হাত বাড়িয়ে দিবেন। সামনেই রমজান মাস। এ সময় বিভিন্ন অপরাধ সংঘটিত হতে পারে। আমাদের সব সময় সর্তক দৃষ্টি রাখতে হবে। যাতে কোন অপ্রীতিকর ঘটনার জন্ম না হয়। সমাজের প্রতিটি মানুষ ন্যায় পরায়ণ ও উদার মানসিকতার পরিচয় দিয়ে প্রতিটি স্থান হতে প্রতিরোধ ও প্রতিকারে সহযোগিতা করলে সমাজ থেকে সকল অপরাধ নির্মূল সহজ হবে।

প্রকাশিত : ২৭ এপ্রিল ২০১৯ খ্রিস্টাব্দ, শনিবার

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

ফেসবুকে মন্তব্য করুন
81 জন পড়েছেন