মতলবে কুখ্যাত মাদক ব্যবসায়ী জনি অস্ত্র-গুলি ইয়াবা ও মোটরসাইকেলসহ আটক

0
134

মতলব উত্তর প্রতিনিধি:
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার তালিকাভূক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী ও ইয়াবা সম্রাট জনি(৩৭)কে আটক করা হয়েছে।

শনিবার রাতে সুজাতপুর বাজারের পশ্চিম দিকে উত্তর লধুয়া রাস্তার মাথায় পাকা রাস্তার উপর যানবাহন চেক করাকালে অস্ত্র-গুলি ও ইয়াবা সহ পুলিশের হাতে আটক হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

জনি উপজেলার বারহাতিয়া গ্রামের মৃত আফিল উদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে মাদক ব্যবসা ও ডাকাতির অভিযোগে ১০টি মামলা আদালতে বিচারাধীন আছে।

থানা সূত্রে জানা যায়, অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমানের নির্দেশনায় পুলিশ পরিদর্শক (তদন্ত) মোরশেদ আলম ভূঁইয়া, এসআই ইসমাইল হোসেন, এসআই ফিরোজ মাহমুদ, এএসআই আনিসুর রহমান, এএসআই আবুল কালাম ও ফোর্সের সমন্বয়ে গঠিত মতলব উত্তর থানা পুলিশের একটি টিম তালিকাভূক্ত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান পরিচালনাকালে ২৭ এপ্রিল রাত এসআই ফিরোজ মাহমুদের নেতৃত্বাধীন টীম ঘটনাস্থল সুজাতপুর বাজারের পশ্চিম দিকে উত্তর লধুয়া রাস্তার মাথায় পাকা রাস্তার উপর যানবাহন চেক করা কালে মোটরসাইকেল যোগে চেক পয়েন্টে অতিক্রমকালে পুলিশ উক্ত আসামীকে থামার সিগনাল দেয়। পুলিশের উপস্থিতি বুঝতে পেরে মোটর সাইকেল ফেলে পালানোর চেস্টাকালে একটি দেশীয় তৈরী পাইপগান, ১ রাউন্ড কার্তুজ, ১টি ধারালো সুইস গিয়ার, ৬৫ পিস ইয়াবা ট্যাবলেট এবং ঢাকা মেট্রো-ল-৩৫-৪৮৬৮ রেজিস্ট্রেশন নাম্বারের মোটর সাইকেল সহ জনি’কে হাতেনাতে আটক করা হয়।

এ ঘটনায় এসআই ফিরোজ মাহামুদের দায়েরকৃত এজাহারের ভিত্তিতে ধৃত জনির বিরুদ্ধে ১৮৭৮ ইং সনের অস্ত্র আইনের ১৯-এ ধারায় মতলব উত্তর থানার মামলা নং-২৯, তারিখ:২৮/৪/১৯ এবং ২০১৮ ইং সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১)-১০(ক) ধারায় মামলা নং-৩০, তারিখ: ২৮/৪/১৯ইং রুজু করা হয়েছে।

অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান চাঁদপুর রিপোর্টকে জানান পুলিশের রেকর্ডে তার বিরুদ্ধে পূর্ববর্তী আরও ৯টি বিচারাধীন মামলার তথ্য পাওয়া গেছে। জনি মতলব উত্তর থানা পুলিশের তালিকাভূক্ত শীর্ষ মাদক কারবারী। মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

প্রকাশিত : ২৮ এপ্রিল ২০১৯ খ্রিস্টাব্দ, রোববার : ০৭:০২ পিএম

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
151 জন পড়েছেন