শাহরাস্তিতে বাস-অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ : মা-ছেলেসহ নিহত ৬

0
115

মোঃ কামরুজ্জামান সেন্টু :
চাঁদপুরের শাহরাস্তিতে বাস ও সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে মা-ছেলেসহ ৬ জন নিহত হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

রোববার (২৮ এপ্রিল) সকাল ৯ টায় চাঁদপুর কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে উপজেলার কাঁকৈরতলা এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষ্যদর্শী সূত্রে জানা যায়, ঘটনার দিন সকালে হাজীগঞ্জ হতে ঢাকাগামী কর্ডোভা পরিবহনের একটি বাসের (ঢাকা মেট্রো- ব ১৪-০৫১১) সাথে মুদাফফরগঞ্জ হতে হাজীগঞ্জগামী নাম্বার বিহীন সিএনজি চালিত অটো রিক্সার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই শিশুসহ ৪ জন নিহত হয়। গুরুতর আহতাবস্থায় ৩ জনকে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরো ১ জন ও কুমিল্লা নেয়ার পথে আরো ১ জনের মৃত্যু হয়। হতাহতরা সবাই সিএনজি চালিত অটোরিক্সার যাত্রী ছিলেন।

নিহতরা হলো- শাহরাস্তি উপজেলা মৎস্য অফিসের অফিস সহায়ক মোঃ শাহজাহান (৪৫), পঞ্চগ্রাম আজিজুর রহমান উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারী রঞ্জিত চন্দ্র মজুমদার (৫২), সাহাপুর গ্রামের ইদ্রিস মিয়ার পুত্র মোঃ আবুল কালাম (৬২), কচুয়া উপজেলার ভবানীপুর গ্রামের মোঃ আহসানের স্ত্রী জান্নাতুল ফেরদাউস মনি (২৭), তার স্কুল পড়–য়া সন্তান রোমান (৮) ও চক্রা গ্রামের মফিজুল ইসলামের পুত্র ফখরুল ইসলাম (৭৫)। এছাড়া গুরুতর আহত সিএনজি অটোরিক্সা চালক স্বপনকে (২৭) কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পুলিশ দুর্ঘটনা কবলিত যানবাহন দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

চাঁদপুরের জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান ও হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) বৈশাখী বড়ুয়া নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানান। ওই সময় জেলা প্রশাসকের পক্ষ হতে নিহতদের পরিবারের সদস্যদের ৩০ হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহ আলম জানান, পুলিশ খবর পেয়ে হতাহতদের উদ্ধার ও দুর্ঘটনা কবলিত যানবাহন আটক করেছে। এ বিষয়ে একটি মামলা হয়েছে।

প্রকাশিত : ২৮ এপ্রিল ২০১৯ খ্রিস্টাব্দ, রোববার : ০২:৪২ পিএম

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
167 জন পড়েছেন