শ্রীলঙ্কায় হামলার ঘটনায় মন্ত্রিসভায় শোক প্রস্তাব

0
3

চাঁদপুর রিপোর্ট ডেস্কঃ
শ্রীলঙ্কায় সিরিজ হামলায় নিহত বাংলাদেশি শিশু জায়ান চৌধুরীর মৃত্যুতে এবং নৃশংস এ ঘটনায় শোক প্রকাশ প্রস্তাব গ্রহণ করেছে মন্ত্রিসভা বিভাগ। একই সঙ্গে দেশটির সরকার ও সে দেশের নাগরিকদের প্রতি গভীর সমবেদনা ও সহানুভুতি জানানো হয়েছে।
সোমবার (২৯ এপ্রিল) প্রধানমন্ত্রীর কার্যালয়ে অনুষ্ঠিত মন্ত্রিসভার বৈঠকে এ প্রস্তাব গ্রহণ করা হয়। বৈঠকে সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
বৈঠক শেষে সচিবালয়ে এক ব্রিফিংয়ে মন্ত্রিপরিষদ বিভাগের সিনিয়র সচিব (সমন্বয় ও সংস্কার) ড. সামসুল আরেফিন এসব তথ্য জানান।
তিনি জানান, শ্রীলঙ্কায় হামলার ঘটনা এবং এ ঘটনায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্য মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফুফাতো ভাই, গোপালগঞ্জ-২ আসনের সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিমের নাতি জায়ান চৌধুরীর (০৮) মৃত্যুতে শোক প্রস্তাব গ্রহণ করা হয়েছে। পাশাপাশি জায়ানের পিতা প্রিন্স চৌধুরী আহত হওয়ায় দুঃখ প্রকাশ করেছে মন্ত্রিসভা।
একই সঙ্গে বৈঠকে শ্রীলঙ্কা হামলা থেকে শিক্ষা নিয়ে বাংলাদেশে আইন-শৃঙ্খলা পরিস্থিতি জোরদারে নজরদারি বাড়ানোরও নির্দেশনা দেয়া হয়েছে বলেও জানান মন্ত্রিপরিষদ বিভাগের সিনিয়র সচিব ড. শামসুল আরেফিন।

প্রকাশিত : ২৯ এপ্রিল ২০১৯ খ্রিস্টাব্দ, সোমবার

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

ফেসবুকে মন্তব্য করুন
25 জন পড়েছেন