লক্ষ্মীপুরে আগুনে তরুণীর মৃত্যু : সালাউদ্দিন রিমান্ডে

0
55

 

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :
লক্ষ্মীপুরে স্ত্রীর স্বীকৃতি চাইতে এসে চট্টগ্রামের তরুণী শাহিনুর আক্তারের (২৪) মৃত্যুর ঘটনায় প্রধান আসামি সালাউদ্দিনের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

মঙ্গলবার দুপুরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রট আদালতের বিচারক তারেক আজিজ এ রিমান্ড মঞ্জুর করেন।

নিহত শাহিনুর আক্তার সালাউদ্দিনকে স্বামী বলে দাবি করেছিলেন।

লক্ষ্মীপুর জজ আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) জসিম উদ্দিন বলেন, মামলার তদন্তকারী কর্মকর্তা ও কমলনগর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আলমগীর হোসেন আসামির ৭ দিনের রিমান্ড আবেদন করেন। আদালত তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন ।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

এর আগে সোমবার (২৯ এপ্রিল) রামগতি উপজেলার বুড়া কর্তার আশ্রম এলাকা থেকে সালাউদ্দিনকে গ্রেফতার করা হয়। তিনি চর ফলকন গ্রামের মহর আলীর ছেলে এবং পেশায় রিকশাচালক।

জানা গেছে, ২৪ এপ্রিল পুলিশের আবেদনের প্রেক্ষিতে গ্রেফতার হওয়া এক ইউপি সদস্যসহ (মেম্বার) চার আসামির ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন আদালত।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, চট্টগ্রামের রাউজান উপজেলার তরুণী শাহিনুর আক্তার গত ১৯ এপ্রিল লক্ষ্মীপুরের কমলনগরে সালাউদ্দিনের কাছে স্ত্রীর স্বীকৃতি চাইতে আসেন।

২১ এপ্রিল বিকেলে কমলনগর উপজেলার আইয়ুবনগর এলাকার একটি সয়াবিন ক্ষেত থেকে তার শরীরে জ্বলন্ত আগুন নিয়ে দৌঁড়ে বের হতে দেখেন স্থানীয়রা। আগুন নিভিয়ে দগ্ধ অবস্থায় তাকে প্রথমে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করেন ইউপি সদস্য হাফিজ উল্যা ও গ্রাম পুলিশ আবু তাহের।

ঘটনাস্থলে স্থানীয়দের কাছে শাহিনুর বলেছিলেন, সালাউদ্দিন তাকে স্ত্রীর স্বীকৃতি দেয়নি। এটি সহ্য করতে না পেরে ক্ষোভে তিনি এমনটি করেছেন। পরে আবার শাহিনুর সদর হাসপাতালে সাংবাদিকদের বলেন, সালাউদ্দিন কেরোসিন দিয়ে তার শরীরের আগুন দিয়েছে। ২২ এপ্রিল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় শাহিনুরের মৃত্যু হয়।

প্রকাশিত : ৩০ এপ্রিল ২০১৯ খ্রিস্টাব্দ, মঙ্গলবার : ০২:২৫ পিএম

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
445 জন পড়েছেন