অবৈধভাবে বাংলাদেশে ঢুকে অস্ত্রসহ ৪ ভারতীয় ধরা

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

সীমান্তের কাঁটাতার দিয়ে অবৈধভাবে বাংলাদেশে ঢুকে অস্ত্র ও গুলিসহ ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় পুলিশের হাতে চার ভারতীয় নাগরিকসহ ছয়জন আটক হয়েছেন।

শনিবার দুপুরে কসবা উপজেলার কুটি বাজার এলাকার একটি রেস্টুরেন্টে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- ভারতের ত্রিপুরা রাজ্যের বিশালগড় জেলার নেতাজিনগর গ্রামের মৃত শ্যামল চন্দ্র দেবনাথের ছেলে স্বর্ণজিত দেবনাথ (২৩), উত্তর ত্রিপুরা জেলার ধর্মনগর গ্রামের রতি রঞ্জন চৌধুরীর ছেলে নির্মলেন্দু চৌধুরী (৩২),

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

পশ্চিম ত্রিপুরা জেলার বাদারঘাট এলাকার সুনিল সরকারের ছেলে শংকর সরকার(৩১) একই জেলার রাজনগর এলাকার অবনি দাসের ছেলে বিমল দাস, বাংলাদেশের ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলার বনগজ গ্রামের আহাম্মদ হোসেনের ছেলে আমজাদ হোসেন শাওন (২২) ও কসবা উপজেলার মান্দারপুর গ্রামের আবদুল মান্নানের ছেলে হাসিবুল হাসান অনিক (১৯)।

ব্রাহ্মণবাড়িয়ার জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (কসবা সার্কেল) আব্দুল করিম বিষয়টি নিশ্চিত করে জানান, ওই চার ভারতীয় যুবক দুইদিন আগে কসবা উপজেলার মাদলা সীমান্তের কাঁটাতার দিয়ে অবৈধভাবে বাংলাদেশে ঢুকে। ওই চার যুবকসহ ছয়জন কসবায় অবৈধ অস্ত্র নিয়ে ঘুরাফেরা করছে- এমন সংবাদের ভিত্তিতে কুটি বাজারে অভিযান চালায় পুলিশ।

অভিযানে কুটি বাজারের মা প্লাজার আলিফ হোটেল অ্যান্ড রেস্টুরেন্ট থেকে চারজন ভারতীয় নাগরিক ও দুইজন বাংলাদেশের নাগরিককে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি রিভলবার, চার রাউন্ড গুলি, দুইটি দেশীয় পাইপগান, দুইটি ওয়াকিটকি, চারটি মোবাইল ফোনসেটসহ মোটরসাইকেল চুরির যন্ত্রাংশ উদ্ধার করা হয়। আটকদের বিরুদ্ধে অনুপ্রবেশ ও অস্ত্র মামলা দায়ের করা হয়েছে বলেও ওসি জানান।

প্রকাশিত : ১১ মে ২০১৯ খ্রিস্টাব্দ, শনিবার : 04:37 PM

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

572 জন পড়েছেন

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়