অভিনেত্রীকে ধর্ষণ করে গ্রেফতার চিকিৎসক

0
309

 

বিনোদন ডেস্ক

http://picasion.com/

২১ বছরের একজন উঠতি মডেল-অভিনেত্রীকে ধর্ষণ করে গ্রেফতার হয়েছেন চিকিৎসক।

এই বিষয়টি বেশ আলোচনায় এসেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয়েছে তুমুল সমালোচনা। সবাই ওই নীতিহিন চিকিৎসকের দৃষ্টান্তমূলক শাস্তি প্রত্যাশা করেছেন।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

ঘটনাটি ঘটেছে ভারতের মুম্বাইয়ে। জানা গেছে ওই মডেল ও অভিনেত্রীকে একাধিকবার ধর্ষণের পর সেই ভিডিওচিত্র ধারণ করেছে ৫২ বছরের এক চিকিৎসক।

সেই ভিডিও দিয়ে তিনি প্রতিনিয়ত ব্ল্যাকমেইল করতেন অভিনেত্রীকে।

অবশেষে বাধ্য হয়ে থানায় অভিযোগ দায়ের করেন ওই অভিনেত্রী। সেই অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত চিকিৎসককে গ্রেফতারও করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, একটি হিন্দি ধারাবাহিকের সূত্রে চিকিৎসকের সঙ্গে মুম্বাইয়ে পরিচয় হয়েছিল ওই মডেলের। সেখান থেকেই প্রেম। পরবর্তীতে এক সঙ্গে থাকার সিদ্ধান্ত নেন তারা। লিভ ইন করতেন দু’জনে।

ভারতীয় গণমাধ্যম জানায়, ওই মডেল-অভিনেত্রীর অভিযোগের ভিত্তিতেই চিকিৎসকের বিরুদ্ধে মামলা হয়। পরে চিকিৎসককে তার বাড়ি থেকেই গ্রেফতার করা হয়।

মডেলের অভিযোগ, বন্ধুত্ব ছিল তাদের। সেই বন্ধুত্বের সূত্র ধরেই পরে এক সঙ্গে থাকতে শুরু করেন তারা। তরুণীর অভিযোগ, তাকে ধর্ষণ করে ওই চিকিৎসক এবং আপত্তিকর ছবিও তুলে রাখেন। এই ছবি ও ভিডিও প্রকাশ করে দেওয়ার ভয় দেখিয়ে তাকে বারবার ধর্ষণ করেছে ওই চিকিৎসক।

প্রকাশিত: ১২:৪২ পিএম, ০৯ মে ২০১৯

ফেসবুকে মন্তব্য করুন
413 জন পড়েছেন
http://picasion.com/