চাঁদপুরের সেরা ২ বিদ্যালয়ের ১০ শিক্ষককে স্ট্যান্ড রিলিজ

0
113

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

চাঁদপুরের সেরা ও বিখ্যাত দুটি স্কুল হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় ও মাতৃপীঠ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ জন শিক্ষককে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে।

http://picasion.com/

এর মধ্যে হাসান আলী হাইস্কুলের ৫ জন ও মাতৃপীঠ বালিকা উচ্চ বিদ্যালয়ের ৫ জন। মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর থেকে এ স্ট্যান্ড রিলিজ করা হয়।

ডায়াবেটিস প্রতিরোধ ও প্রতিকারে সম্পূর্ণ পার্শ্বপ্রতিক্রিয়ামুক্ত ভেষজ ঔষধ পেতে যোগাযাগ করুন- হাকীম মিজানুর রহমান : 0162-240650, 01777988889, ইবনে সিনা হেলথ কেয়ার, চাঁদপুর। যোগাযোগ : সকাল দশটা হতে রাত দশটা। নামাজের সময় ব্যতীত। এছাড়াও যৌন সমস্যা, শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

গতকাল ২১ মে একই পত্রে ওই ১০ জন শিক্ষককে স্ট্যান্ড রিলিজ সংক্রান্ত চিঠি বিদ্যালয় দুটিতে পাঠানো হয়।

শিক্ষক ১০ জন হচ্ছেন হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ের হাফিজ মোঃ মাহবুব ওয়ালী খান, মোঃ বিল্লাল হোসেন পাটওয়ারী, আবুল কাশেম মোঃ আশরাফ উল্লাহ, মোঃ মনছুর আহমেদ চৌধুরী ও মোঃ আতিক উল্লাহ এবং মাতৃপীঠ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের মোঃ মিজানুর রহমান, মোঃ রফিকুল ইসলাম, মোঃ আল-আমিন, ইস্কান্দর মির্জা ও মোঃ আঃ রহিম। এদেরকে নেত্রকোনা, মাগুরা, গোপালগঞ্জ, ঝিনাইদহ, নড়াইল ও পিরোজপুর জেলায় বদলি করা হয়েছে।

এদিকে কী কারণে একসাথে এত সংখ্যক শিক্ষককে স্ট্যান্ড রিলিজ করা হলো তা কোনো মহল থেকেই জানা যায়নি। এমনকি বিদ্যালয় দুটির প্রধান শিক্ষকও এর কোনো কারণ বলতে পারেননি। তারা শুধু অধিদপ্তরের চিঠি পেয়েছেন এতটুকুই জানেন।

তবে একটি সূত্র জানায়, স্ট্যান্ড রিলিজ হওয়া এ ১০ শিক্ষক নিজ এলাকায় চাকরি করার কারণে সরকারের শিক্ষা অধিদপ্তরের ঘোষিত নিয়ম-নীতির বাইরে কার্যক্রম পরিচালনা করে তাদের নিজেদের ইচ্ছামত শিক্ষকতা করার কারণে তাদের বিরুদ্ধে ব্যাপক অভিযোগ থাকার কারণে এ স্ট্যান্ড রিলিজ করা হয়।

উল্লেখ্য, এ প্রথম চাঁদপুরে এত সংখ্যক শিক্ষককে একসাথে স্ট্যান্ড রিলিজ করার ঘটনা।

আপডেট : ২২ মে ২০১৯ খ্রি.

ফেসবুকে মন্তব্য করুন
266 জন পড়েছেন
http://picasion.com/