চাঁদপুরের হাইমচরে হিন্দু যুবক গ্রেপ্তার

সাহেদ হোসেন দিপু, হাইমচর প্রতিনিধি :
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মুসলমানদের ধর্মীয় অনুভূতি ও মুল্যবোধে আঘাত হানার অভিযোগে হাইমচরে অন্তর চন্দ্র ছৈয়াল নামে এক হিন্দু যুবককে আটক করেছে হাইমচর থানা পুলিশ।

অভিযোগ সূত্রে জানা যায়, হাইমচর উপজেলার পশ্চিমচরকৃষ্ণ পুর গ্রামের মৃত মনোরঞ্জন ছৈয়ালের পুত্র অন্তর চন্দ্র ছৈয়াল (১৭) তার নিজের ফেসবুক রাজ দীপ সরকার (জধল ফরঢ় ংড়ৎশধৎ) আইডিতে ঢাকা নিউজ অনলাইন সংবাদ পোর্টাল এর একটি সংবাদ “রোজা না রাখলেই গ্রেফতার করে কারাগারে পাঠাচ্ছে মালয়েশিয়া পুলিশ”।

ডায়াবেটিস প্রতিরোধ ও প্রতিকারে সম্পূর্ণ পার্শ্বপ্রতিক্রিয়ামুক্ত ভেষজ ঔষধ পেতে যোগাযাগ করুন- হাকীম মিজানুর রহমান : 0162-240650, 01777988889, ইবনে সিনা হেলথ কেয়ার, চাঁদপুর। যোগাযোগ : সকাল দশটা হতে রাত দশটা। নামাজের সময় ব্যতীত। এছাড়াও যৌন সমস্যা, শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

এ সংবাদটি শেয়ার করে সেখানে সে লিখে এ কেমন ধর্ম, যেই ধর্ম জোর করে এ কখনো শান্তির ধর্ম নয়। জোর করে কোন ধর্মকে ধরে রাখা যায় না, আর যাবেও না। এ লেখা গুলো ফেসবুকে ভাইরাল হলে তাকে গ্রেফতার ও শাস্তির দাবিতে হাইমচরে মুসলমানদের মধ্যে ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করলে হাইমচর থানা পুলিশ পরিদর্শক তদন্ত মো. আলমগীর হোসেনের নেতৃত্বে পুলিশ ফোর্স তাকে আটক করে থানায় নিয়ে আসে।

পরবর্তীতে তাকে চাঁদপুর কোর্টে প্রেরণ করা হয়। এ ঘটনায় স্থানীয় মহিবুল্লাহ বেপারী ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার অভিযোগে অভিযুক্ত অন্তর চন্দ্র ছৈয়ালের বিরুদ্ধে হাইমচর থানায় ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮এর ২০ ধারায় একটি মামলা দায়ের করেন। মামলা নং ০৭, তারিখ ২৫,৫ ২০১৯ইং। তাকে সে মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

 

প্রকাশিত : ২৬ মে ২০১৯ খ্রিস্টাব্দ, রোববার : ০২:৫৪ পিএম

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

397 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়