চাঁদপুরের হাজীগঞ্জে শিশু ধর্ষণের দায়ে কিশোর কারাগারে

0
53

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

http://picasion.com/

সাত বছর বয়সী শিশুকে ধর্ষণের দায়ে এক কিশোরকে কাশিমপুর কারাগারে পাঠিয়েছে চাঁদপুর বিজ্ঞ আদালত।

রোববার (১৯ মে) দুপুরে পুলিশ ওই কিশোরকে চাঁদপুর আদালতে হাজির করলে এই আদেশ প্রদান করা হয়। এসময় ধর্ষিত শিশুকে তার বাবার কাছে হস্তান্তর করে।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন :
হাকীম মিজানুর রহমান
ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

ঘটনাটি চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার রাজারগাঁও ইউনিয়নের পশ্চিম রাজারগাঁও গ্রামে ঘটে। গত ১৬ মে শিশুটি ধর্ষিত হয়। ধর্ষক কিশোর একই গ্রামের গিয়াস উদ্দিন বেপারী বাড়ির জাফর আহম্মদের ছেলে রাব্বি (১৭)।

শিশু স্থানীয় বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী। শিশুর বাবার দেয়া অভিযোগের ভিত্তিতে শনিবার (১৮ মে) দুপুরে থানার উপ-পরিদর্শক সঞ্জয় রায় ওই কিশোরকে আটক করে।

অভিযোগ সূত্রে জানা গেছে, তিন মাস আগে শিশুটির মা মারা যায়। বাবা আরেকটি বিয়ে করেন। শিশুটি দাদি ও সৎ মায়ের কাছে থাকেন। বাবা কর্ম সূত্রে ঢাকায় থাকেন। গত বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ির পাশে নির্জন স্থানে নিয়ে রাব্বি শিশুটিকে ধর্ষণ করে চলে যায়।

হাজীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ আব্দুর রশিদ বলেন, রোববার ধর্ষক রাব্বীকে আদালতে হাজির করা হয়। সে কিশোর হওয়ায় কাশিমপুর কারাগারে প্রেরণের আদেশ দেয়া হয়েছে। শিশুটির মেডিকেল পরীক্ষা শেষে তার বাবার দায়িত্বে দেয়া হয়েছে।

প্রকাশিত : ১৯ মে ২০১৯ খ্রিস্টাব্দ, রোববার : ০২:২০ পিএম

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
278 জন পড়েছেন
http://picasion.com/