ছাত্রীকে ধর্ষণ, মিরাক্কেল তারকা কায়কোবাদ আটক!

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগের শিক্ষার্থী এবং ভারতীয় জি বাংলা চ্যানেলের কমিডি শো মিরাক্কেল প্রতিযোগী কায়কোবাদকে গ্রেফতার করেছে পুলিশ।

কায়কোবাদ মিরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার-৯ সিরিজের একজন প্রতিযোগী ছিলেন।

বুধবার (১ মে) বিকেলে কায়কোবাদকে বিশ্ববিদ্যালয় এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন স্থানীয় হাটহাজারী থানার কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দিন মো. জাহাঙ্গীর।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

ঘটনার শিকার বিশ্ববিদ্যালয়ের চতুর্থ বর্ষের ছাত্রী জানান, কায়কোবাদ গত বছর থেকে তার সাথে প্রেমের সম্পর্ক তৈরি করে। এরপর থেকে বিয়ের প্রলোভন দেখিয়ে বেশ কয়েকবার তার সাথে শারিরীক সম্পর্ক স্থাপন করে।

সে আরো জানায়, সম্প্রতি মেয়েটিকে সে এড়িয়ে চলা শুরু করে। মঙ্গলবার এ বিষয়ে মেয়েটি কায়কোবাদের সাথে কথা বলতে গেলে শাহ্ আমানত হলের সামনে তাকে মারধর করে।

হাটহাজারী মডেল থানার পরিদর্শক (গোয়েন্দা) রাজিব শর্মা জানান, বিশ্ববিদ্যালয়ের চতুর্থ বছরের ছাত্রীর অভিযোগে কাকোবাদকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে প্রেরণ করা হলে আদালত জামিন নামঞ্জুর করে জেলে প্রেরণ করে।

প্রকাশিত : ০২ এপ্রিল ২০১৯ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার : ১০:৪৭ পিএম

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

402 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়