ফেসবুক প্রেমিকের জন্য ১৭ বছরের সংসার ছাড়লেন প্রবাসীর স্ত্রী

0
146

উপজেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)

http://picasion.com/

২৫ বছর ধরে সৌদি আরবে থাকেন নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকার মো. আলী হোসেন। তিলে তিলে তিনি সংসার গড়েছেন। স্ত্রীর চাওয়া কখনও অপূর্ণ রাখেননি।

সেই স্ত্রীই ফেসবুকে বন্ধুত্ব করে প্রেমিকের হাত ধরে পাড়ি জমিয়েছেন সিলেটে। সঙ্গে নিয়ে গেলেন প্রবাসী স্বামীর দুই সন্তান, স্বর্ণালংকার, আসবাবপত্র ও নগদ অর্থ। কিন্তু বেরসিক পুলিশ উভয়কে আটক করেছে প্রবাসীর অভিযোগের ভিত্তিতে। বুধবার দুপুরে তাদের আদালতে পাঠিয়েছে পুলিশ।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন :
হাকীম মিজানুর রহমান
ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

প্রবাসী আলী হোসেন জানান, তিনি ২৫ বছর ধরে সৌদি আরবে ব্যবসা করে আসছেন। ১৬-১৭ বছর পূর্বে তিনি বিয়ে করেন লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার মধুপুর গ্রামের আবু ইউছুফের মেয়ে ইয়াসমিন আক্তার পলিকে। বিয়ের পর তাদের সংসার ভালোভাবেই চলছিল। তাদের ১৩ ও ৮ বছরের দুই সন্তানও রয়েছে। কিন্তু তার স্ত্রী ফেসবুকের মাধ্যমে সিলেটের জালালবাদ থানার আখালিয়া জৈগিপাড়া গ্রামের মুক্তার আহমেদের ছেলে সালেহ আহমেদ পলাশের সঙ্গে বন্ধুত্ব করে। বন্ধুত্বের একপর্যায়ে পলি তার দুই সন্তান, ৫ লাখ টাকার ১১ ভরি স্বর্ণালঙ্কার, আসবাবপত্র, ইলেক্ট্রিক পণ্যসহ ৮ লাখ টাকার মালামাল ও নগদ ৭ লাখ টাকা নিয়ে চলে যায় তার বাড়িতে।

খবর পেয়ে প্রবাসী মো. আলী হোসেন দেশে ফিরে থানায় অভিযোগ দায়ের করেন। সেই প্রেক্ষিতে পুলিশ মঙ্গলবার সিলেটের শাহপরাণ থানার মেজর টিলার কে.কে. গার্ডেন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার ও মালামাল উদ্ধার করে।

অভিযান পরিচালনাকারী সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক জয়নাল আবেদীন জানান, প্রবাসী স্বামীর অভিযোগের পরিপ্রেক্ষিতে তাদের গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। মালামালও উদ্ধার করা হয়েছে।

প্রকাশিত: ০৪:১৬ পিএম, ২২ মে ২০১৯

ফেসবুকে মন্তব্য করুন
218 জন পড়েছেন
http://picasion.com/