‘মা দিবসে’ ছেলের হাতে মায়ের মৃত্যু

0
17

চাঁদপুর রিপোর্ট ডেস্কঃ
মা দিবসে ঢাকার ধামরাইয়ের ছেলের পাথরের আঘাতে মা ওজিফা খাতুনের (৬৫) মৃত্যু হয়েছে। এ ঘটনায় ছেলে রমজান আলীকে (৩২) আটক করেছে পুলিশ।
রোববার (১২ মে) সন্ধ্যায় উপজেলার আমতা ইউনিয়নের বাউখন্ড গ্রামে এ ঘটনা ঘটে। আটক রমজান আলী বাউখণ্ড গ্রামের মৃত চান মিয়ার ছেলে।
পুলিশ জানায়, রমজান আলী মানসিক ভারসাম্যহীন। তিনি এর আগেও কয়েকবার তার মায়ের ওপর হামলা করেছেন। আজ সন্ধ্যায় আবারো মা ও ছেলের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। এ সময় রমজান তার মায়ের বুকের উপর উঠে সিমেন্টের তৈরি কনক্রিট দিয়ে মাথায় কয়েকবার আঘাত করেন। তখন ওজিফা খাতুনের চিৎকারে স্থানীয়রা এগিয়ে গিয়ে গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, জমি সংক্রান্ত বিষয় নিয়ে রমজান তার মাকে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। রমজানকে আটক করা হয়েছে। এছাড়া রমজান মানসিক ভাবে কিছুটা অসুস্থ বলে জানা গেছে।
এ ঘটনায় থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে। নিহতের মরদেহ রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

প্রকাশিত : ১৩ মে ২০১৯ খ্রিস্টাব্দ, সোমবার

http://picasion.com/

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

ফেসবুকে মন্তব্য করুন
150 জন পড়েছেন
http://picasion.com/