হাজীগঞ্জের মাদক ব্যবসায়ী কাজী দুলালের আত্মসমর্পণ

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

এক সময়ের ফেন্সিডিল সেবনকারী ও ব্যবসায়ী কাজী দুলাল (৫০) অবশেষে সপরিবারেচাঁদপুর পুলিশ সুপার কার্যালয়ে আত্মসমর্পণ করেছেন।

রোববার দুপুরে চাঁদপুরের পুলিশ সুপার কার্যালয়ে এসে আত্মসমর্পণ করলে তাকে ফুল দিয়ে বরণ করেন পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম।

এসময় তার ভাই শহর আওয়ামীলীগের সহ-সভাপতি মিঠু কাজী, বোন ও ছেলে ছাত্রলীগ নেতা রাজু কাজী এবং তার মেয়েরা উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার জিহাদুল কবির জানান, জেলার হাজীগঞ্জ পৌরসভার টোরাগড় এলাকার কাজী দুলাল ১৯৯৬ সাল থেকে হাজীগঞ্জসহ চাঁদপুরে ফেন্সিডিল ও ইয়াবা বেচাকেনার কারবার চালিয়ে আসছিলেন।

 

 

 

 

 

তিনি  আরো বলেন, কাজী দুলালের বিরুদ্ধে হাজীগঞ্জ থানাসহ চাঁদপুরের বিভিন্ন থানায় প্রায় ১৫টি মাদক মামলা রয়েছে। জেলার শীর্ষ মাদক ব্যবসায়ী হিসেবে পুলিশের তালিকায় তার নাম রয়েছে।

ইতিমধ্যে অনেকগুলো মামলায় জেল খাটলেও কিছু মামলায় ওয়ারেন্ট জারি থাকায় সে নিজেই এসে আত্মসমর্পণ করেন।

সোমবার হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে কাজী দুলাল মাদক ব্যবসার সাথে আর না জড়ানোর অঙ্গীকার নামা দেওয়ার কথা রয়েছে বলে জানা যায়।

জানা যায়, এক সময়ে প্রভাবশালী নেতাদের ম্যানেজ করে মাদক ব্যবসা চালিয়ে আসছিলো কাজী দুলাল। স্থানীয় পুলিশ সে কারণে তাকে ধরতে ব্যর্থ হলে অবশেষে নিজেই মাদকের কুফল বুঝতে পেরে আত্মসমর্পণ করেন।

এ বিষয়ে কাজী দুলাল বলেন, বয়সের ভারে ভারাক্রান্ত, তাছাড়া পরিবার পরিজনের আত্মমর্যার দিকে তাকিয়ে তাদের অনুপ্রেরনায় মাদকের কুফল বুঝতে পেরে পুলিশের কাছে ধরা দিয়েছি। আমি হাজীগঞ্জ থানায় অঙ্গীকারনামা দিয়ে সুন্দর শান্তিপূর্ণভাবে বাছতে চাই। এ জন্য আমি প্রশাসন থেকে শুরু করে সামাজিকভাবে সকলের কাছে সার্বিক সহযোগিতা কামনা করছি।

 

প্রকাশিত : ১২ মে ২০১৯ খ্রিস্টাব্দ, রোববার : 06:00 AM

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

 

423 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়