hazigonj 3

হাজীগঞ্জ বাজারে নির্মাণাধীন ভবনে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

 

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

চাঁদপুরের হাজীগঞ্জ বাজারে বিদ্যুৎস্পৃষ্টে জসিম উদ্দিন নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিন শ্রমিক।

বৃহস্পতিবার (৩০ মে) ইফতারের আগ মুহূর্তে হাজীগঞ্জ পশ্চিম বাজার মাইক্রোস্ট্যান্ড সংলগ্ন প্রবাসী লিটনের নির্মাণাধীন ভবনে এ ঘটনা ঘটে।

Diabeties Cure
ডায়াবেটিস প্রতিরোধ ও প্রতিকারে সম্পূর্ণ পার্শ্বপ্রতিক্রিয়ামুক্ত ভেষজ ঔষধ পেতে যোগাযাগ করুন- হাকীম মিজানুর রহমান : 0162-240650, 01777988889, ইবনে সিনা হেলথ কেয়ার, চাঁদপুর। যোগাযোগ : সকাল দশটা হতে রাত দশটা। নামাজের সময় ব্যতীত। এছাড়াও যৌন সমস্যা, শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

মৃত জসিম উদ্দিন হাজীগঞ্জ উপজেলার ৮নং হাটিলা ইউনিয়নের পূর্ব হাটিলা গ্রামের পাটোয়ারি বাড়ির আবু জাফরের ছেলে। তার স্ত্রী ও এক সন্তান রয়েছে।

আহতরা হলেন- পূর্ব হাটিলা গ্রামের পাটোয়ারি বাড়ির জাহাঙ্গীরের ছেলে শরীফ হোসেন (২২), টোরাগড় আজাদ সরকারের ছেলে রাজীব সরকার ও সিলেট জামালগঞ্জ উপজেলার আবুল হাসানাত (১৬)। তাদের হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শ্রমিকরা কাজ শেষ করে ঢালাইয়ের মেশিনটি পানি দিয়ে পরিষ্কার করছিল। এ সময় পাশে থাকা বৈদ্যুতিক মিটারের সঙ্গে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিকরা আহত হয়। পরে জসিম উদ্দিন মারা যান।

হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক বেলায়েত হোসেন জানান, জসিম উদ্দিনের লাশ উদ্ধার করা হয়েছে।

প্রকাশিত : ৩১ মে ২০১৯ খ্রিস্টাব্দ, শুক্রবার : ০২:১৩ পিএম

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

 132 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন