৫ মিনিটে কলার দাম কমলো ৮০ টাকা!

0
293

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

http://picasion.com/

চট্টগ্রাম নগরের কাজীর দেউড়ি বাজারে ফল বিক্রেতা আনোয়ার হোসেন ডজন প্রতি দেশি কলা বিক্রি করছিলেন ২০০ টাকায়।

তবে ফলের বাজারে ম্যাজিস্ট্রেটের অভিযান শুরু হলে মাত্র ৫ মিনিটে ডজন প্রতি ৮০ টাকা কমে ১২০ টাকায় কলা বিক্রি করেন তিনি।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

বুধবার (০৮ মে) দুপুরে পরিচালিত এ অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কাট্টলী সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) মো. তৌহিদুল ইসলাম এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফুল আলম।

অভিযানে নেতৃত্ব দেন মো. তৌহিদুল ইসলাম।

এ ব্যাপারে ম্যাজিস্ট্রেট মো. তৌহিদুল ইসলাম জানান, অসাধু ব্যবসায়ীদের ধরতে কাজীর দেউড়ি বাজারে প্রথমে ক্রেতা সেজে বাজার দর যাচাই করেন বাজার মনিটরিং টিমের সদস্যরা।

তাদের তথ্যের ভিত্তিতে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। এ সময় ডজন প্রতি ১২০ টাকার কলা ২০০ টাকা বিক্রি করায় বিক্রেতা আনোয়ার হোসেনকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

তিনি বলে, অভিযানে মাল্টা, খেজুরসহ বিভিন্ন ফলের দাম বেশি রাখা এবং মূল্য তালিকা না টাঙানোয় আরও ২ ফল বিক্রেতাকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়াও অতিরিক্ত দামে গরুর মাংস বিক্রি করায় মাংস বিক্রেতাকে ৫ হাজার, মুরগির দোকানে মূল্য তালিকা না টাঙানো এবং বেশি দামে শসা-কাঁচা মরিচ বিক্রির দায়ে আরও ১০ হাজার টাকা জরিমানা করা হয় তিন বিক্রেতাকে।

রমজানে নিত্যপণ্যের দাম স্থিতিশীল রাখতে নগরের বিভিন্ন বাজারে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

অভিযানে নেতৃত্ব দেন মো. তৌহিদুল ইসলাম।

প্রকাশিত : ০৯ মে ২০১৯ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার : ১২:২০ পিএম

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
349 জন পড়েছেন
http://picasion.com/