জৈন্তাপুরে যাত্রীবাহী বাস উল্টে দুই বোনের মৃত্যু : আহত ১৫

0
31

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :
সিলেটের জৈন্তাপুর উপজেলায় একটি যাত্রীবাহী বাস উল্টে দুই বোনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১৫ জন।

নিহত দুইবোন হলো- লুবনা বেগম (১০) ও অহনা বেগম (৭)। তারা জৈন্তাপুর উপজেলার ফুলবাড়ি গ্রামের শওকত আলীর মেয়ে।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

বুধবার (১ মে) দুপুর সোয়া ১টার দিকে সিলেট তামাবিল সড়কের জৈন্তাপুর উপজেলার বৈঠাখাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বাসটি (সিলেট জ-০৪০০৯৯) জৈন্তাপুর থেকে সিলেট যাওয়ার পথে ঘটনাস্থলে পৌঁছে অন্য একটি যাত্রীবাহী বাসকে ওভারটেক করতে গিয়ে রাস্তার ওপর উল্টে যায়। এতে ঘটনাস্থলে লুবনা ও অহনার মৃত্যু হয়। এছাড়া আহত হয়েছেন অন্তত ১৫ জন। তাদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. মাঈনুল জাকির জানান, বাসটি ঘটনাস্থলে পৌঁছে অন্য একটি যাত্রীবাহী বাসকে ওভারকেট করতে গিয়ে রাস্তার ওপর উল্টে যায়।

এতে দুইজন নিহত ও কমপক্ষে ১৫জন আহত হয়েছেন। আহত মধ্যে গুরুতর আহতাবস্থায় তিনজনকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যরা স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিসিৎসা নিচ্ছেন।
এছাড়া ঘটনাস্থল থেকে বাসটি উদ্ধার করা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

প্রকাশিত : ০১ মে ২০১৯ খ্রিস্টাব্দ, বুধবার

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

ফেসবুকে মন্তব্য করুন
121 জন পড়েছেন